ইংরেজী নববর্ষ ২০২২ হ্যাপি নিউ ইয়ার শুভেচ্ছা, বার্তা, উদ্ধৃতি, স্ট্যাটাস, ছবি

Happy New Year 2022, হ্যাপি নিউ ইয়ার ২০২২, ইংরেজী নববর্ষ ২০২২

ইংরেজী নববর্ষ ২০২২ (Happy New Year 2022) হ্যাপি নিউ ইয়ার এসএমএস, ম্যাসেজ, শুভেচ্ছা বার্তা, উদ্ধৃতি, স্ট্যাটাস, কবিতা, ছবি, পিক, ফটো। দেখতে দেখতে শেষ হয়ে গেলো আরো একটি বছর। পূরনো সকল গ্লানি মুছে পৃথিবী বরন করে নিবে ইংরেজী নতুন বছর ২০২২ কে। বিশ্বজুরে নানা আয়োজনের মধ্য দিয়ে পালন করা হয় এই দিন্টিকে। ইংরেজী নববর্ষ কে কেন্দ্র করে অন্যান্য সবার মত আমাদের মাঝেও জল্পনা কল্পনার কোন শেষ থাকেনা। নতুন বর্ষ উ্দযাপন কে সুন্দর ও সুশৃংখল করার উপায় গুলো নিয়েই আজকের এই ব্লগ।

রোমান প্রজাতন্ত্র এবং রোমান সাম্রাজ্যের সময় প্রত্যেক কনসাল বা শাসক প্রথম দপ্তরে বসার দিন থেকে বছরের দিন গণনা শুরু হয়েছিল। খ্রিস্টপূর্ব ৪৫ সালে যখন জুলিয়াস সিজার নতুন জুলীয় বর্ষপঞ্জি কার্যকর করেছিল, তখন সিনেট বছরের প্রথম দিন হিসাবে ১ জানুয়ারিকে ঠিক করে। সেই সময় এই তারিখটি ছিল যাঁরা নাগরিক পদে অধিষ্ঠিত হবেন, তাদের অফিসিয়াল পদ গ্রহণের দিন, এবং এটি রোমান সিনেট আহ্বানের জন্য ঐতিহ্যবাহী বাৎসরিক দিবস ছিল। 

এই নাগরিক নববর্ষটি জুলিয়াস সিজারের পুরো জীবদ্দশায় এবং পূর্বের পশ্চিমে রোমান সাম্রাজ্য জুড়ে কার্যকর ছিল এবং যেখানে জুলীয় বর্ষপঞ্জি ব্যবহার অব্যাহত ছিল। বর্তমান সময়ে পৃথিবীর প্রায় প্র্রতিটি স্বাধীন দেশ এই দিনটিকে সাধারন ছুটি হিসেবে পালন করে।

ইংরেজী নববর্ষের প্রথম দিন অর্থাৎ ১ জানুয়ারি হ্যাপি নিউ ইয়ার কে একটু স্বরনীয় করে রাখতে আমরা একে অন্যকে নানা রকম শুভেচ্ছা বার্তা, ছন্দ, কবিতা, ছবি ইত্যাদি পাঠিয়ে থাকি। কিন্তু অনেকেই বুঝে উঠতে পারেনা কিভাবে সুন্দর শুভেচ্ছা বার্তা, ছন্দ, কবিতা লেখা যায়। তাই এই সমস্যার সমাধান পাবেন আজকের আর্টিকেল টিতে। 

হ্যাপি নিউ ইয়ার ২০২২

 এক একটা নতুন বছর নতুন স্বপ্ন নতুন আশা নিয়ে আমাদের সামনে আসে। মানুষ তার মনের মধ্যে নতুন পরিকল্পনা নিয়ে উন্মুখ হয়ে থাকে নতুন বছরে তার স্বপ্ন গুলো বাস্তবায়ন করার জন্যে। নতুন বছরের এই স্নিগ্ধ মুহূর্তে আপনার প্রিয় জনের কাছে নববর্ষের একটি শুভেচ্ছা বার্তা অন্তরে শান্তির বাতাস বইয়ে দিতে পারে। 

বহুদিন ধরে চলে আসা ও ঐতিহ্যগতভাবে শুভেচ্ছা বার্তা বা এসএমএসের মাধ্যমে একে অন্যেকে বার্তা পাঠানোকে ব্যক্তিগত বলে মনে করা হয়ে থাকে কিন্ত বর্তমান সময়ে বেশিরভাগ মানুষ এখন সোশ্যাল মিডিয়াতে বা সামজিক যোগাযোগ মাধ্যে নববর্ষের শুভেচ্ছা জানায়। যার ফলে এটি শুভেচ্ছা বিনিময় এখন আর ব্যাক্তি পর্যায়ে নেই এখন শুভেচ্ছা বিনিময় হয় গোটা সম্প্রদায়ের মধ্যে , পুরো বিশ্ব বসির মধ্যে। আপনিও এই সুযোগটিকে ব্যবহার করে সকলের মাঝে ভালোবাসা ছড়িয়ে দিতে পারেন। 

নববর্ষের শুভেচ্ছা এস এম এস ২০২২ – Happy New Year 2022 Wishes SMS

ইংরেজী নববর্ষ যেহেতু বিশ্ব ব্যাপি পালিত হয় তাই এর শুভেচ্ছা আদান-প্রদান ও হয় সার্বজনীন ভাবে । নতুন বছরের শুভেচ্ছা যানাতে সাধারনত মানুষ তাদের বন্ধু এবং পরিবার, এমনকি অপরিচিতদের জন্য ভালবাসা এবং সুন্দর আগামী দিন কামনা করে। 

আমরা সারা বছর যতই চাপে বা ব্যস্ত থাকি না কেন, নতুন বছরের প্রাক্কালে এমন একটি ইচ্ছা আমাদের হৃদয়কে গলিয়ে দেবে। আমরা সাধারনত মানুষের যত্ন নিতে, আদর করতে এবং বিশেষভাবে খাতির যত্ন করতে পছন্দ করি ও এতে অপর প্রান্তের মানুষও তাতে খুশি হয়ে থাকে। সুতরাং, এটি হল সেরা সুযোগ যা আপনাকে আপনার প্রিয়জন বা বন্ধু সমাজে আরো ভালোবাসার মানুষে রুপান্তরিত করে তুলতে পারে।

এই সমস্ত কথা বিবেচনা করে আমরা অনেকেই হ্যাপি নিউ ইয়ার বা ইংরেজি নববর্ষ এর জন্যে মূঠোফনে শুভেচ্ছা বার্তা পাঠিয়ে থাকি। আর আপনিও সবার কাছে একটু স্টাইলিস ও ব্যতিক্রম শুভেচ্ছা বার্তা পাঠানোর জন্যে নিচের এস এমএস গুলো ব্যবহার করতে পারেন।

নীল আাকশের খামে ভরে, সাদা মেঘের কাগজে করে,
রংধনুর রঙে লিখে, দক্ষিণা বাতাসকে দিয়ে আমার মনের কথা পাঠালাম।
হ্যাপি নিউ ইয়ার ২০২২

মুছে দিতে সকল গ্লানি, নতুন বছর আসছে জানি;
সুখি ছিলে সুখি হও। আর শুভ হোক নতুন বছর,
হ্যাপি নিউ ইয়ার ২০২২

নতুন আলো নতুন ভোর, আসলো বছর কাটলো প্রহর। অতিতের হলো মরণ, নতুন কে করো বরন!! পুরনো সব স্মৃতি করে ফেল ইতি, তোমাকে জানাই, হ্যাপি নিউ ইয়ারের প্রীতি। হ্যাপি নিউ ইয়ার ২০২২

স্বপ্ন সাজাও রঙের মেলায় , জীবন সাজাও রঙের ভেলায়। ফিরে চলো মাটির টানে, নতুন সবে নতুন গানে। হ্যাপি নিউ ইয়ার ২০২২

স্বপ্ন সাজাও রঙের মেলায়, জীবন ভাষাও রঙিন ভেলায়। ফিরে চলো মাটির টানে, নতুন সুরে নতুন গানে। নতুন আশা জাগাও প্রানে, খুজে নাও বাঁচার মানে। সবাই কে নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা। হ্যাপি নিউ ইয়ার ২০২২ 

হে নতুন সূর্য, ভুলিয়ে দাও, আছে যত দূঃখ বেদনা।তোমার সোনালি আলোয়। হে নতুন সকাল, উড়িয়ে নিয়ে যাও, না পাওয়ার বেদনা। তোমার স্নিগ্ধ হাওয়ায়। হে নতুন বছর, তুমি নিয়ে এসো সুখ-আশা-স্বপ্ন আর ভালবাসার অফুরন্তঝুরি লয়ে। নতুনবছরের শুভেচ্ছা ২০২২

নতুন বছরের শুভেচ্ছা এসএমএস ২০২২

পাখির ডানায় লিখে দিলাম নববর্ষের নাম। বন্ধু তুমি উড়ে দেখ পাবে সুখের ঘ্রান। পুরনো সব কস্ট করেফেল নষ্ট। নতুন বছরের নতুন যাত্রা হয় যেন সুখ আর সমৃদ্ধি ময়।এই কামনায় তোমাই জানাই হ্যাপি নিউ ইয়ার।

বছর শেষে ঝরা পাতা বলল উড়ে এসে, একটি বছর পেরিয়ে গেল হাওয়ার সাথে ভেসে। নতুন বছর এসেছে, তাকে যত্ন করে রেখো, সপ্ন গুলো সত্যি করে খুব ভাল থেকো।

লাইফ কে সুন্দর করো। মন কে ফ্রেশ করো। হৃদয়কে কে নরম করো। টাইম কে ইউস করো। লাভ কে মিস কর। বন্ধু কে এসএমএস করো। হ্যাপি নিউ ইয়ারকে ওয়েলকাম কর।

ঝরা পাতার মত ঝরে যাচ্ছে“২১“, তো কি হয়েছে? বাকি “20” তো ঠিক আছে, আর “২১” ঝরে গিয়ে নতুন পাতা আসছে “২২” । “২০২১” কে বিদায় দাও “২০২২” কে স্বাগত জানাও।

নতুন বছরের টেক্সট ম্যাসেজ 2022

যেটুকু ভুল ছিল শুধরে নিব, না পাওয়ার কষ্ট টুকু ভুলে যাব। সবারে বাসবো ভালো, এই প্রত্যয়ে শুরু হোক নতুন বছর। হেপি নিউ ইয়ার।

সূর্য বিলায় আলো, তোমরা থাকো ভালো। চাঁদ ছড়ায় জ্যোৎস্না। তোমাদের প্রতি শুভ কামনা। Happy New Year 2022

স্বপ্ন সাজাও রঙের মেলায়, জীবন ভাষাও রঙিন ভেলায়। ফিরে চলো মাটির টানে, নতুন সুরে নতুন গানে। নতুন আশা জানাও প্রানে, খুঁজে নাও বাঁচার মানে। নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা।

নতুন বছরের মজার এসএমএস 

আমি ৩১ শে ডিসেম্বর তোমার বাড়িতে থাকার প্ল্যান করছি যাতে বছরের প্রথম দিনে আমি বলতে পারি, আমি এক বছর ধরে তোমার বাড়িতে বসবাস করছি। তোমাকে অগ্রিম নতুন বছরের শুভেচ্ছা!

তুমি যতই চেষ্টা কর না কেন আমাকে নতুন বছরের রেজোলিউশনে লোককে বোকা বানানোর কাজে বাধা দিতে পারবে না। হ্যাপি নিউ ইয়ার!

ইংরেজী নববর্ষের ছন্দ/ স্ট্যাটাস – Happy New Year 2022

পাখিরডানায় লিখে দিলাম নববর্ষের নাম। বন্ধু তুমি উড়ে দেখ পাবে সুখের ঘ্রান। পুরনো সব কস্ট করেফেল নষ্ট। নতুন বছরের নতুন যাত্রা হয় যেন সুখ আর সমৃদ্ধি ময়।এই কামনায় তোমাই জানাই হ্যাপি নিউ ইয়ার।

বছর শেষে ঝরা পাতা বলল উড়ে এসে, একটি বছর পেরিয়ে গেল হাওয়ার সাথে ভেসে। নতুন বছর এসেছে, তাকে যত্ন করে রেখো, সপ্ন গুলো সত্যি করে খুব ভাল থেকো।

আগের সব কষ্ট, করে ফেল নষ্ট। নতুন দিনে সবার প্রাণে, কেউ রেখ না দুঃখ মনে। শুভ হোক নতুন দিন, খুশি থাকো সারা দিন। নতুন বছরের শুভেচ্ছা।

যেটুকু ভুল ছিল শুধরে নিব, না পাওয়ার কষ্ট টুকু ভুলে যাব। সবারে বাসবো ভালো, এই প্রত্যয়ে শুরু হোক নতুন বছর। হেপি নিউ ইয়ার। 

প্রিয়জনদের জন্য ইংরেজী নতুন বছরের শুভেচ্ছা

আপনারা অনেকেই বন্ধুবান্ধব, বাবা-মা, ভাই, বোন, স্বামী-স্ত্রী, প্রেমিক, প্রেমিকা এবং পরিবারের জন এর কাছে নববর্ষের শুভেচ্ছা বার্তা পাঠানোর জন্যে ইংরেজি এস এম এস খুজে থ্যাকেন। তাই আপনাদের জন্যে এখানে কিছু ইংরেজী শুভেচ্ছা বার্তা , এস এমএস ,ছন্দ দেওয়া হলো। এখন থেকে সংগ্রহ করে আপনি আপনার বন্ধুবান্ধব, বাবা-মা, ভাই, বোন, স্বামী-স্ত্রী, প্রেমিক, প্রেমিকা এবং পরিবারের মানুস্কে ইংরেজীতে শুভেচ্ছা পাঠাতে পারেন। 

মেসেজিং হল কাউকে শুভেচ্ছা জানানোর একটী আধুনিক ঘনিষ্ঠ উপায় এবং এটি মানুষের মধ্যে বন্ধনকে আরও দৃঢ় করে। তাই বন্ধু, পরিবার, সহকর্মী এবং আরও অনেক কিছুকে নতুন বছরের শুভেচ্ছা বার্তা পাঠানো বিশ্বব্যাপী একটি খুব জনপ্রিয় অভ্যাস। 

আপনি ব্যক্তিগত ভাবে এইধরনের শুভেচ্ছা বার্তাগুলি লিখতে দক্ষ নাও হতে পারেন তবে চিন্তার কোন কারন নেই আপনার অনুভূতি অনুসারে আমাদের সংগ্রহ থেকে আপনার পছন্দের শুভেচ্ছা বার্তাটিকে বেছে নেন। এবং আপনার প্রিয়জন কে তা প্রেরন করুন এক্ষেত্রে কোন দীধা দন্দে ভূগবেনতা।

এই শুভেচ্ছা বার্তাগুলি টনিকের মতো কাজ করে এবং সেগুলিকে আপনার সম্পর্কে ভাবতে বাধ্য করে ৷ মরিচা ধরা সম্পর্ক গুলো কে জাগিয়ে তুলতে দারুন কাজ করে এই আয়োজন গুলো। তাই আপনি আর এই সুযোগ কে মিস করবেন কেন? 

তাই এখানে বন্ধুবান্ধব, বাবামা, ভাই, বোন, স্বামী-স্ত্রী, প্রেমিক, প্রেমিকা এবং পরিবারের জন্য ২০২২ সালের কিছু নতুন বছরের শুভেচ্ছা শেয়ার করা হল-

আশাকরি এই নতুন বছরটি তোমার জীবনে আনন্দ এবং সারপ্রাইজে ভরে উঠবে। তুমি জীবনে যা চাও তা এই নতুন বছরেই জন্য সার্থক হয়। হ্যাপি নিউ ইয়ার 

তোমার মতোই বন্ধুরা একটি খারাপ বছরের শেষে দুর্দান্ত বোধ করাতে পারে। তোমার মতো বন্ধুরা সারা বছর জীবনকে দুর্দান্ত করে তুলতে পারে। আশাকরি এই বছরটি ভালো কাটবে। শুভ নতুন বছর।

প্রিয় বন্ধু, তোমাকে নতুন বছরের শুভেচ্ছা ও ভালোবাসা। আশাকরি, আমার সমস্ত প্রার্থনা এবং শুভ কামনা সবসময় তোমার সাথে থাকুক। আশাকরি এই বছরটি আমাদের বন্ধুত্বের জন্য আরও মজবুত হবে।

নীল আকাশের খামে ভরে, সাদা মেঘের কাগজে করে, রংধনুর রঙে লিখে, দখিনা বাতাসকে দিয়ে আমার মনের কথা পাঠালাম... “হ্যাপি নিউ ইয়ার ২০২২”

এই বার্তা প্রেরনে তেমন একটা খরচ হয় না তবে এটি মনের মাঝে গভীর একটি ছাপ তৈরি করে যা দীর্ঘস্থায়ী হয়। এটি তাদের হৃদয়ে প্রবেশ করে এবং সেখানে আপনার স্থান তৈরি করার সবচেয়ে সহজ উপায় হতে পারে। বিভিন্ন অনুষ্ঠানে এসএমএসের মাধ্যমে তাদের শুভেচ্ছা জানানোর কথা বিবেচনা করুন। এই নতুন বছরটি শুরু করার জন্যে এটি একটি উত্তম সূচনা হতে পারে।

New Year SMS 2022 English 

  •  Happy New Year! May the coming year be full of grand adventures and opportunities.
  • May the New Year bring you happiness, peace, and prosperity. Wishing you a joyous 2022!
  • It is time to forget the past and celebrate a new start. Happy New Year!
  • Happy New Year! Let’s toast to yesterday’s achievements and tomorrow’s bright future.
  • Happy New Year! I hope all your dreams come true in 2022 – onwards and upwards!
  • Happy New Year! Best wishes for peace and prosperity in 2022.

New Year Wishes for Boyfriend and Girlfriend

  • A New Year is like a blank book, and the pen is in your hands. It is your chance to write a beautiful story for yourself. Happy New Year.
  • As the New Year approaches us with hopes anew, here is to wish you and your family a wonderful year ahead.
  • As the New Year dawns, I hope it is filled with the promises of a brighter tomorrow. Happy New Year!
  • Every end marks a new beginning. Keep your spirits and determination unshaken, and you shall always walk the glory road. With courage, faith, and great effort, you shall achieve everything you desire. I wish you a Happy New Year.

হ্যাপি নিউ ইয়ার পিকচার / Happy new year 2022 images

নববর্ষের শুভেচ্ছা ইমেজ এর মাধ্যেমে মানুষ এর কাছে পাঠালে তা আরো প্রাণবন্ত হয়ে থাকে, দৃশ্য অনেক আনন্দদায়ক হয়ে তাহকে সুতরাং, আশাকরি আপনিও এই সুযোগটি মিস করতে চাইবেন না। কি ভাবছেন? কোথাই পাবো এমন শুভেচ্ছা বার্তা সম্বলিত ছবি ! চিন্তার কোন কারন নেই আপনার কথা চিন্তা করে আমরা কিছু* শুভেচ্ছা বার্তা সম্বলিত ছবি এখানে দিয়ে দিচ্ছি। যা আপনি ডাউনলোড করে সহজেই আপনার প্রিয়জনের কাছে পাঠাতে পারবেন।এটি করতে আপনার কোন খরচই হচ্ছেনা আথচ খুব সহজেই আপনার প্রিয় জনের সাথে আপনার বন্ধনকে শক্ত করতে পারছেন।

হ্যাপি নিউ ইয়ার ২০২২, Happy New Year 2022 হ্যাপি নিউ ইয়ার ২০২২, Happy New Year 2022 হ্যাপি নিউ ইয়ার ২০২২, Happy New Year 2022 হ্যাপি নিউ ইয়ার ২০২২, Happy New Year 2022 হ্যাপি নিউ ইয়ার ২০২২, Happy New Year 2022 হ্যাপি নিউ ইয়ার ২০২২, Happy New Year 2022 হ্যাপি নিউ ইয়ার ২০২২, Happy New Year 2022ছবির জন্য মানুষের ভেদে তাদের পছন্দ ও ভিন্ন ভিন হয়ে থাকে। সুতরাং, আপনার ফটোগুলিকে আপনার রুচি অনুযায়ী পছন্দ করা উচিত।

এতো কষ্ট করে যারা আর্টিকেল টি শেষ পর্যন্ত পড়েছেন তাদের সবাইকে ধন্যবাদ ও নতুন বছরের শুভেচ্ছা। আশা করি এই নতুন বছর আপনার সমস্ত দুঃখ দূর করে, নতুন আশা এবং চ্যালেঞ্জগুলি পূরণ করতে, আপনাকে আপনার লক্ষ্যে পৌঁছাতে সহায়তা করবে। 

আসুন সমগ্র সম্প্রদায় জুড়ে আনন্দ এবং ইতিবাচকতা ছড়িয়ে দিই এবং পরবর্তী প্রজন্মের জন্য এই অবস্থাঙ্কে আরো সুন্দর করে তুলি। (ইংরেজী নববর্ষের শুভেচ্ছা)।