Exam Dates & Admit Card

GST সি ইউনিট সিট প্ল্যান ২০২২ – gstadmission.ac.bd

GST গ ইউনিট সিট প্ল্যান ২০২২- gstadmission.ac.bd

GST সি ইউনিট সিট প্ল্যান ২০২২ প্রকাশিত হয়েছে। GST সি ইউনিট সিট প্ল্যান ২০২২ এখন gstadmission.ac.bd থেকে পাওয়া যাচ্ছে। সি ইউনিটের পরীক্ষা 20 আগস্ট, 2022-এ অনুষ্ঠিত হতে চলেছে৷ পরীক্ষার তারিখের 48 ঘন্টা আগে জিএসটি আসন পরিকল্পনা প্রকাশ করা হয়েছে৷ সি ইউনিটের জন্য আবেদন করা শিক্ষার্থীরা এখন তাদের গুচ্চো আসন পরিকল্পনা দেখতে পারবে। GST ভর্তি প্রার্থীদের জন্য আসন পরিকল্পনা প্রকাশ করেছে। ছাত্ররা gstadmission.ac.bd-এ লগ ইন করে তাদের সিট প্ল্যান চেক করতে পারে।

শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষার জন্য আসন পরিকল্পনা পরীক্ষা করতে হবে। GST তাদের ভর্তির ওয়েবসাইটে আসন পরিকল্পনা ঘোষণা করেছে। আপনি যদি C ইউনিটের জন্য আবেদন করে থাকেন তাহলে আপনি এখান থেকে আপনার GST C ইউনিটের আসন পরিকল্পনা পেতে পারেন। সিট প্ল্যান কিভাবে চেক করবেন তা জানুন।

জিএসটি সি ইউনিট সিট প্ল্যান 2022

2021-2022 শিক্ষাবর্ষের GST C ইউনিটের ভর্তি পরীক্ষা 20 আগস্ট, 2022-এ অনুষ্ঠিত হবে। ভর্তি কমিটি ভর্তি পরীক্ষা শুরু হওয়ার 48 ঘন্টা আগে আসন পরিকল্পনা প্রকাশ করবে। আজ আমরা GSTC ইউনিট ভর্তি পরীক্ষার জন্য আসন পরিকল্পনা প্রকাশ করছি। আপনি যদি GSTC C ইউনিট প্রবেশিকা পরীক্ষার আসন পরিকল্পনা পেতে চান তবে আপনাকে এই ওয়েবসাইটটি দেখতে হবে। আপনি ওয়েবসাইটে প্রবেশ করে এবং ব্যবহারকারী আইডি দিয়ে লগ ইন করে আসন পরিকল্পনা ডাউনলোড করতে পারেন। জিএসটি সি ইউনিট ব্যবসায় শিক্ষা প্রার্থীরা রুম নম্বর সহ পরীক্ষার কেন্দ্রের বিবরণ এবং আসন বিন্যাসে অন্যান্য সমস্ত তথ্য পাবেন। তাই প্রত্যেক প্রার্থীকে পরীক্ষা শুরু করার আগে সিট প্ল্যান ডাউনলোড করতে হবে।

কিভাবে জিএসটি সি ইউনিট সিট প্ল্যান চেক করবেন?

বাণিজ্য গোষ্ঠীর জন্য GST আসন পরিকল্পনা 2022 সি ইউনিট ভর্তির ওয়েবসাইট এবং SMS এর মাধ্যমে প্রকাশ করা হয়েছে। GST ভর্তি আসন পরিকল্পনা 2022 সম্পর্কে শিক্ষার্থীদের SMS এর মাধ্যমে জানানো হবে। তবে, GST ভর্তি সিস্টেম ওয়েবসাইটে লগইন করেও এটি চেক করা যেতে পারে। এটি করতে, নীচের সেই পদক্ষেপগুলি অনুসরণ করুন।

  • gstadmission.ac.bd ওয়েবসাইট ভিজিট করুন
  • লগইন অপশনে যান
  • আপনার ইউজার আইডি এবং পাসওয়ার্ড দিন
  • লগইন বোতাম টিপুন
  • পরীক্ষার হল তথ্য বিভাগ থেকে বিস্তারিত আসন পরিকল্পনা চেক করুন।

দেশে দ্বিতীয়বারের মতো 22টি বিশ্ববিদ্যালয় যৌথভাবে ক্লাস্টার পদ্ধতিতে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করছে। ইতোমধ্যে তিনটি ইউনিটের মধ্যে মানবিক ও বিজ্ঞান বিভাগের ক ও খ ইউনিটের পরীক্ষার্থীদের পরীক্ষা শেষ হয়েছে। এবার সি ইউনিটের বাণিজ্য বিভাগের পরীক্ষার পালা। আজ আমরা GST C ইউনিট বাণিজ্য বিভাগের পরীক্ষার্থীদের সুবিধার্থে আসন পরিকল্পনা প্রকাশ করছি। আপনি যদি একজন বাণিজ্য প্রার্থী হন, তাহলে আপনাকে অবশ্যই এখান থেকে C ইউনিট ভর্তি পরীক্ষার আসন পরিকল্পনা ডাউনলোড করতে হবে।

https://gstadmission.ac.bd/ সি ইউনিট সিট প্ল্যান 

সিট প্ল্যানের জন্য শিক্ষার্থীদের কোথাও যেতে হবে না। এখন ছাত্ররা gstadmission.ac.bd ছাত্রদের লগইনে তাদের GST সিট প্ল্যান সি ইউনিট খুঁজে পায়। তারা সি ইউনিটের সিট প্ল্যান প্রয়োজনে ভর্তি পরীক্ষায় বসতে যাচ্ছে। 20শে আগস্ট অনুষ্ঠিত GST C ইউনিটের ভর্তি পরীক্ষা। সেই কারণেই আজ GST তাদের C ইউনিটের আসন পরিকল্পনা প্রকাশ করেছে।

অনেক শিক্ষার্থী সিট প্ল্যান ছাড়াই অ্যাডমিট কার্ড ডাউনলোড করে তাই এখন শিক্ষার্থীরা জিএসটি ওয়েবসাইটে তার সিট প্ল্যান অনলাইনে জানতে চায়। আজ আপনি পরীক্ষার হলে উপস্থিতির জন্য আসন পরিকল্পনার বিবরণ সহ প্রবেশপত্র ডাউনলোড করুন। আপনি সেখানে পরীক্ষার কক্ষ সম্পর্কে সমস্ত বিবরণ দেখতে পাবেন। C ইউনিটের জন্য GST সিট প্ল্যান 18 আগস্ট প্রকাশিত হয়েছে। সমস্ত আবেদনকারী প্রধান ওয়েবসাইট থেকে তাদের আসন পরিকল্পনা পেয়েছেন।

শেষ কথা 

গুচ্ছো ভর্তি পরীক্ষার সিট প্ল্যান আজ সি ইউনিট (বাণিজ্য) গ্রুপে প্রকাশিত হয়েছে। তাই আপনি যদি জিএসটি সি ইউনিট প্রয়োগ করেন তবে আপনাকে পরীক্ষার কেন্দ্রের রুম নম্বর, হল নম্বর, আসন নম্বর জানতে হবে। তারা আপনাকে আপনার সিট প্ল্যান সহ SMS পাঠাবে। এসএমএসের জন্য অপেক্ষা না করে অনলাইন থেকে সিট প্ল্যান চেক করা ভালো।

গুচ্চো ভর্তি সি ইউনিটের আসন পরিকল্পনা 2022 18 আগস্ট, 2022-এ প্রকাশিত হয়েছে। আসন পরিকল্পনায় ভর্তির রোল, রুম নম্বর, ভবনের নাম এবং ঠিকানা, কেন্দ্রের নাম এবং ঠিকানা, পরীক্ষার সময় এবং অন্যান্য তথ্য অন্তর্ভুক্ত রয়েছে। GST ভর্তির ওয়েবসাইটে লগ ইন করে আবেদনকারীরা এটি পরীক্ষা করতে পারেন।

Related Articles