Result

ঢাকা বিশ্ববিদ্যালয় খ ইউনিট পরীক্ষার ফলাফল ২০২২ – মানবিক বিভাগ রেজাল্ট

ঢাবি বি ইউনিট পরীক্ষার ফলাফল 2022

ঢাকা বিশ্ববিদ্যালয় খ ইউনিট পরীক্ষার ফলাফল ২০২২। Admission.eis.du.ac.bd. DU B ইউনিটের ফলাফল ২০২২ শেষ জুনে অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হবে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের বি ইউনিটের ভর্তি পরীক্ষায় বিপুল সংখ্যক শিক্ষার্থী অংশগ্রহণ করে। এইচএসসি ফলাফলের পর ঢাবি খ ইউনিটের ভর্তি পরীক্ষার সার্কুলার প্রকাশ। ঢাবি ভর্তি পরীক্ষা অনূর্ধ্ব ৫ ইউনিট। KHA ইউনিট মানবিক গ্রুপের ছাত্রদের জন্য। কলা বিভাগের অধীনে মোট 9টি বিভাগ এবং বিভিন্ন বিষয় রয়েছে।

DU KHA ইউনিটের ফলাফল ২০২২

ঢাকা বিশ্ববিদ্যালয় খ ইউনিট পরীক্ষার ফলাফল 2021-22 একাডেমিক সেশনের জন্য 4 জুন (শনিবার) ২০২২ তারিখে অনুষ্ঠিত হয়েছিল। ভর্তি পরীক্ষাটি 1 ঘন্টা সকাল 10.00 থেকে 12.30 টা পর্যন্ত অনুষ্ঠিত হয়েছিল। এখন, শিক্ষার্থীরা ভর্তির ফলাফলের জন্য অপেক্ষা করছে, যা অক্টোবর 5.00 PM পরে ঘোষণা করা হবে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনে KHA ইউনিটের জন্য মোট 2363 টি আসন রয়েছে। 2021-22 একাডেমিক সেশনের অধীনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের KHA ইউনিটের প্রথম বর্ষ অনার্সের প্রবেশিকা পরীক্ষার ফলাফল সোমবার প্রকাশ করা হবে, ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ জানিয়েছে। ঢাবি উপাচার্য প্রশাসনিক ভবনে দুপুর 2.00 টার পরে DU KHA ইউনিটের ফলাফল প্রকাশের শেষ জুন ঘোষণা করবেন, ঢাবির এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের বি ইউনিটের ফলাফল ২০২২

আপনি এই লিঙ্কে ক্লিক করে DU B ইউনিটের প্রশ্নের সমাধান পরীক্ষা করতে পারেন। ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার পর, আমরা প্রতিটি ইউনিটের জন্য DU প্রশ্ন সমাধান প্রকাশ করি। KHA ইউনিটের ভর্তি পরীক্ষা মোট 120 নম্বরের জন্য 1 ঘন্টা সময় নেয় এবং প্রশ্নের প্যাটার্ন হল MCQ পদ্ধতি। DU KHA ইউনিটের ফলাফল ২০২২ সালের শেষ জুনে 1.00 PM পরে প্রকাশিত হবে। আপনি নীচের নির্দেশ থেকে ফলাফল পরীক্ষা করতে পারেন.

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনে প্রথম বর্ষ খ ইউনিটের ভর্তির ফলাফল অক্টোবরে প্রকাশ করা হবে। কর্তৃপক্ষের ঘোষণার পর শিক্ষার্থীরা অনলাইন থেকে ফলাফল দেখতে পারবে। admission.eis.du.ac.bd হল ঢাকা বিশ্ববিদ্যালয়ের KHA ইউনিটের ভর্তির ফলাফল দেখার জন্য অফিসিয়াল ওয়েবসাইট লিঙ্ক। যাইহোক, আপনি এখান থেকে B ইউনিটের ফলাফলের মেধা তালিকা, বিষয় পছন্দ বিজ্ঞপ্তি, ভাইভা বিজ্ঞপ্তি এবং চূড়ান্ত ভর্তির বিশদ পাবেন। DU KHA ইউনিটের ফলাফল এখানে দেখুন।

DU KHA ইউনিটের ভর্তির ফলাফল

এখন, KHA ইউনিটের জন্য DU ভর্তির ফলাফল দেখতে নীচের নির্দেশাবলী অনুসরণ করুন।

  • লগইন বোতামে ক্লিক করুন (সরাসরি ফলাফল লিঙ্ক)
  • আপনার এইচএসসি রোল দিন এবং আপনার পাসের বছর এবং বোর্ড নির্বাচন করুন
  • এরপর আপনার এসএসসি রোল দিন
  • এবং অবশেষে সাবমিট বাটনে ক্লিক করুন।

DU KHA ইউনিটে ভর্তির ফলাফল এসএমএস

আপনি যদি মোবাইল এসএমএস পাঠিয়ে DU B ইউনিটের 2021-22 ফলাফল পেতে চান, আপনি এটি করতে পারেন। মোবাইল এসএমএস ব্যবহার করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রেজাল্ট 2021-22 পেতে, সঠিক ফরম্যাট এসএমএস লিখে 16321 নম্বরে এসএমএস পাঠান।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের খ ইউনিটের ফলাফল এসএমএস ফরম্যাট:

ডিইউ<স্পেস>ইউনিট<স্পেস>রোল পাঠান: 16321

DU<space>KHA<space>রোল পাঠান: 16321

আশা করি আপনি ২০২২ সেশনের DU ফলাফল পাবেন। আমরা অনলাইন এবং এসএমএসের মাধ্যমে কীভাবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফলাফল ২০২২ চেক করতে হয় তা দেওয়ার চেষ্টা করি। যাইহোক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের KHA ইউনিটের ফলাফল পেতে আপনার কোন অসুবিধা হলে মন্তব্য করুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.