Result

ঢাকা বিশ্ববিদ্যালয় ক ইউনিট ভর্তি রেজাল্ট ২০২২ (ফলাফল দেখুন)

ঢাকা বিশ্ববিদ্যালয় ক ইউনিট ভর্তি রেজাল্ট ২০২২ প্রকাশিত হয়েছে। এটি বিজ্ঞান অনুষদের ভর্তি পরীক্ষার রেজাল্ট। DU KA ইউনিট ভর্তির রেজাল্ট 2021-22 admission.eis.du.ac.bd ওয়েবসাইটের মাধ্যমে জানা যাবে। এছাড়া যেকোনো টেলিটক, বাংলালিংক, রবি ও এয়ারটেল মোবাইল ফোন থেকে এসএমএস করে রেজাল্ট জানা যাবে। তবে, বিস্তারিত মার্কশিটের PDF শুধুমাত্র ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যাবে।

ঢাকা বিশ্ববিদ্যালয় এ ইউনিট ভর্তি রেজাল্ট ২০২২

ঢাকা বিশ্ববিদ্যালয়ের KA ইউনিটের রেজাল্ট ২০২২ প্রকাশিত হয়েছে, 4 জুলাই, ২০২২ তারিখে। রেজাল্ট দুপুর 12 টায় প্রকাশিত হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এ ইউনিটে পাসের হার ১০.৭৬ শতাংশ। A ইউনিটে মোট ১০,165 জন পরীক্ষার্থী পাস করেছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক ইউনিটের ভর্তি পরীক্ষা ১০ জুন ২০২২ তারিখে অনুষ্ঠিত হয়। পরীক্ষাটি ঢাকাসহ ৮ টি বিভাগীয় শহরে অনুষ্ঠিত হয়। এটি ছিল বিভাগীয় পর্যায়ে প্রথম ভর্তি পরীক্ষা। এতে মোট ১ লাখ ১৭ হাজার ৯৫৭ জন পরীক্ষার্থী অংশ নেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদভুক্ত ‘ক’ ইউনিটে মোট আসন সংখ্যা এক হাজার ৮১৫টি।

ঢাবির রেজাল্ট কিভাবে জানবেন?

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তির রেজাল্ট ভর্তির ওয়েবসাইট admission.eis.du.ac.bd থেকে দেখা যাবে। প্রার্থীরা এই ওয়েবসাইট থেকে SSC/সমমান এবং HSC/সমমানের বিবরণ দিয়ে লগইন করে রেজাল্ট জানতে পারবেন। তাদের মোবাইল ফোন থেকে এসএমএস করেও রেজাল্ট জানা যাবে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের A ইউনিটের রেজাল্ট ২০২২ জানতে নিচের নির্দেশাবলী অনুসরণ করুন।

Share Button For Getting Result Fast

  • ভর্তির ওয়েবসাইট admission.eis.du.ac.bd ভিজিট করুন।
  • লগইন অপশনে যান।
  • প্রয়োজনীয় তথ্য দিয়ে লগইন করুন।
  • ড্যাশবোর্ড থেকে KA ইউনিট লিখুন।
  • রেজাল্ট বিকল্প থেকে রেজাল্ট দেখুন।

এসএমএসের মাধ্যমে DU KA ইউনিট রেজাল্ট

প্রার্থীরা যেকোনো টেলিটক, বাংলালিংক, রবি বা এয়ারটেল মোবাইল থেকে মেসেজ পাঠিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এ ইউনিটের রেজাল্ট জানতে পারবেন। তবে গ্রামীণফোনের মাধ্যমে রেজাল্ট দেখার সুযোগ নেই। এসএমএস পাঠানোর বিস্তারিত নির্দেশনা প্রবেশপত্রে উল্লেখ করা আছে। নির্দেশনা অনুযায়ী এসএমএস পাঠালে রেজাল্ট জানা যাবে। এসএমএসের মাধ্যমে ঢাবি এ ইউনিটের ভর্তির রেজাল্ট জানতে নিচের নির্দেশনার মতো একটি এসএমএস পাঠান।

DU <space> KA <space> ভর্তির রোল লিখে পাঠিয়ে দিন 16321 নম্বরে।

উদাহরণ: DU KA 5৮9504 এবং 16321 নম্বরে পাঠান।

আমাদের সাথে যোগদান করার জন্য আপনাকে ধন্যবাদ. এখন আমরা আপনার বিষয় ভর্তি পরীক্ষার রেজাল্ট খুঁজে পেয়েছি. এখন আমরা এই পৃষ্ঠায় আপনার পরীক্ষার রেজাল্ট দিয়েছি। আমরা আপনার ঢাকা বিশ্ববিদ্যালয় ক ইউনিট ভর্তি রেজাল্ট ২০২২ দিয়েছি। আপনি যদি কোন তথ্য ভুল দেখতে পান তাহলে আপনার কমেন্ট বক্সে আমাদের জানান যত তাড়াতাড়ি আমরা আপনার প্রশ্নের সমাধান করার চেষ্টা করব। এখন, আপনার প্রত্যাশিত রেজাল্টের জন্য অপেক্ষা করুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.