Result

ঢাবি ৭ কলেজ সি ইউনিট রেজাল্ট ২০২২

ঢাবি ৭ কলেজ গ ইউনিট রেজাল্ট ২০২২

ঢাবি ৭ কলেজ সি ইউনিট রেজাল্ট 2022 আজ প্রকাশিত হয়েছে। 2022 সালের 26 আগস্ট সাতটি কলেজের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। 7টি কলেজের প্রবেশিকা পরীক্ষায় বিপুল সংখ্যক শিক্ষার্থী অংশগ্রহণ করে। ভর্তি প্রার্থীরা তাদের ফলাফলের জন্য অপেক্ষা করছেন। কারণ ফলাফল প্রকাশ হলে শিক্ষার্থীরা জানতে পারবে তারা পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে কিনা। আর ফলাফল প্রকাশ হলে শিক্ষার্থীরা জানতে পারবে তারা সাতটি কলেজে বাণিজ্য বিভাগে ভর্তির সুযোগ পাবে কি না। তাই বাণিজ্য বিভাগে অংশগ্রহণকারী প্রার্থীরা তাদের ফলাফলের জন্য অপেক্ষা করছেন। তাই আজ সাত কলেজের বাণিজ্য বিভাগের ফলাফল নিয়ে বিস্তারিত আলোচনা করব। আপনি যদি 7 সপ্তম কলেজের ফলাফল খুঁজছেন তবে এই নিবন্ধটি মনোযোগ সহকারে পড়ুন।

ঢাবি ৭ কলেজ সি ইউনিটের ফলাফল 2022

ঢাবি ৭ কলেজের বাণিজ্য ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। সাতটি কলেজে কমার্স মিনিটে বেশি সংখ্যক আসন রয়েছে। উত্তর আসনের জন্য অনেক শিক্ষার্থী পরীক্ষা দিয়েছে। এর মধ্যে মেধা তালিকায় উত্তীর্ণ শিক্ষার্থীরা ভর্তির সুযোগ পাবে। রুটিন পরীক্ষায় মাধ্যমিক শিক্ষা বিজ্ঞান কলেজের নির্দিষ্ট আসনে ভর্তির সুযোগ পাবেন। সি ইউনিটের পরীক্ষায় ন্যূনতম পাঁচ নম্বর 40। সাতটি কলেজে পরীক্ষায় কোনো নেতিবাচক মার্কিং না থাকায় এটি শিক্ষার্থীদের জন্য একটি বড় সুযোগ। ফলে অনেক শিক্ষার্থী তাদের ভর্তির ব্যাপারে বেশি আত্মবিশ্বাসী। চেক কমার্স ইউনিট পরীক্ষার ফলাফল আজ প্রকাশিত হয়েছে

ঢাবি 7 কলেজ গ ইউনিট ভর্তি ফলাফল 2022

ঢাকা বিশ্ববিদ্যালয় আজ বিকেলে ঢাবি 7 কলেজ সি ইউনিটের ভর্তির ফলাফল 2022 প্রকাশ করেছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত ঢাবি 7 কলেজ সি ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল 2022 তারিখে প্রকাশিত হয়েছে। শিক্ষার্থীরা যদি তাদের ক্লাসের 2022 সালের ভর্তির ফলাফল দেখতে চায় তবে আমরা সরাসরি অফিসের ফলাফল ওয়েবসাইট দেখার লিঙ্কটি সংযুক্ত করেছি। ঢাকা বিশ্ববিদ্যালয় আমাদের ওয়েবসাইটে। আপনি চাইলে এই লিঙ্কে ক্লিক করে সরাসরি ফলাফল দেখতে সেখানে যেতে পারেন অথবা ফলাফল দেখতে আপনাকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে, আমরা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে তা তুলে ধরেছি।

ঢাবি ৭ কলেজে ভর্তির ফলাফল 2022 দেখার নিয়ম 

আপনি কি ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) 7 কলেজ ভর্তির ফলাফল 2022 দেখতে ইন্টারনেট ব্যবহারের নির্দেশিকা জানতে চান? এবং ফলাফল দেখতে লিঙ্ক খুঁজছেন? আপনি যদি ফলাফল পরীক্ষা করার জন্য প্রবিধানের তথ্য খুঁজছেন, আপনি সঠিক জায়গায় এসেছেন। DU 7 কলেজ ভর্তির ফলাফল 2022 চেক করার জন্য আমরা আজকে আমাদের পোস্টের মাধ্যমে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইট অ্যাক্সেস করার পদ্ধতিগুলি নিয়ে যাব। আমরা আপনাকে নির্দেশিকা প্রদান করেছি যাতে আপনি সহজেই ফলাফলগুলি পর্যবেক্ষণ করতে পারেন।

  • প্রথমে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাথে সংযুক্ত সাতটি কলেজের অফিসিয়াল ওয়েবসাইট collegeadmission.eis.du.ac.bd-এ যান।
  • উপরের বাম কোণে, লগইন বোতামে ক্লিক করুন।
  • বেশ কয়েকটি বাক্স থাকবে; প্রতিটি বক্সে, আপনার HSC রোল লিখুন এবং আপনার পাসের বছর এবং বোর্ড নির্বাচন করুন।
  • এরপর, আপনার SSC রোল নম্বর প্রদান করুন।
  • এবং সবশেষে, সাবমিট বাটনে ক্লিক করুন।

শেষ কথা 

আপনি যদি ঢাবি ৭ কলেজ সি ইউনিট রেজাল্ট ২০২২ লিখে admission.eis.du.ac.bd অনুসন্ধান করেন তবে আপনি আপনার ফলাফল পাবেন। তাই আমি আশা করি আপনি এই লিঙ্ক সম্পর্কে সমস্ত তথ্য পেয়েছেন। তাই আপনাকে এই লিংকে প্রবেশ করে ঢাবিতে ভর্তির সকল তথ্য জানতে হবে এবং আপনার ফলাফল জানতে হবে।

আমরা আশা করি আপনি ঢাবি 7 কলেজ সি ইউনিট সম্পর্কে আপনার প্রয়োজনীয় সমস্ত তথ্য পাবেন। পোস্টটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না যেন আপনার বন্ধুরা ঢাবি 7 কলেজ সি বনইউনিটের ফলাফল সম্পর্কে জানতে পারে। ধন্যবাদ

Related Articles