Job Circular

ডিজিএফপি চাকরি বিজ্ঞপ্তি ২০২২ পরিবার পরিকল্পনা চাকরি

ডিজিএফপি চাকরি বিজ্ঞপ্তি ২০২২ পরিবার পরিকল্পনা চাকরি

ডিজিএফপি চাকরি বিজ্ঞপ্তি ২০২২ ডিরেক্টরেট জেনারেল অফ ফ্যামিলি প্ল্যানিং জব বিজ্ঞপ্তি 2022 কর্তৃপক্ষ দ্বারা প্রকাশিত হয়েছে। পরিবার পরিকল্পনা অধিদপ্তর অন্যতম গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান। পরিবার পরিকল্পনা বিভাগ একটি আকর্ষণীয় চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যে কেউ এই সুযোগ নিতে পারেন। এই চাকরির সার্কুলারগুলো বেকারদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। ডিরেক্টরেট জেনারেল অফ ফ্যামিলি প্ল্যানিং ডিজিএফপি জব সার্কুলার 2022 সম্পর্কে তথ্য পেতে, আপনি আমার ওয়েবসাইট দেখতে পারেন যা হল newresultbd.com। পরিবার পরিকল্পনা মহাপরিচালক তরুণ, উদ্যমী, সক্রিয় এবং সৎ লোকের সন্ধান করছেন। আপনি যদি মনে করেন যে আপনি এই চাকরির জন্য আবেদন করার উপযুক্ত, আপনি আপনার আবেদন জমা দিতে পারেন।

পরিবার পরিকল্পনা মহাপরিচালকের চাকরি বিজ্ঞপ্তি ২০২২ 

ডিরেক্টরেট জেনারেল অফ ফ্যামিলি প্ল্যানিং জব নোটিফিকেশন ২০২২ সম্পর্কিত সমস্ত তথ্য পেতে, আপনি আমার ওয়েবসাইটটি দেখতে পারেন newresultbd.com। পরিবার পরিকল্পনা মহাপরিচালক তরুণ, উদ্যমী, সক্রিয় এবং সৎ লোকের সন্ধান করছেন। আপনি যদি মনে করেন, আপনি এই চাকরির জন্য আবেদন করার উপযুক্ত, আপনি আপনার আবেদন জমা দিতে পারেন। ডিরেক্টরেট জেনারেল অফ ফ্যামিলি প্ল্যানিং জব সার্কুলার 2022 কে একটি ইমেজ ফাইলে রূপান্তরিত করা হয়েছে যাতে সবাই সহজেই এই চাকরির সার্কুলার পড়তে এবং ডাউনলোড করতে পারে। আপনি যদি এই চাকরির জন্য আবেদন করতে চান। অধিকন্তু, আপনাকে বিজ্ঞপ্তিতে উল্লেখিত সময়সীমা অনুযায়ী আপনার আবেদন জমা দিতে হবে। পরিবার পরিকল্পনা মহাপরিচালকের চাকরির বিজ্ঞপ্তি নীচে দেওয়া হল।

dgfp.teletalk.com.bd আবেদন করুন

এখন সাধারণ পরিবার পরিকল্পনা ডিজিএফপি চাকরি বিজ্ঞপ্তি ২০২২ -এ ডুব দেওয়া যাক। আগ্রহী প্রার্থীরা dgfp.teletalk.com.bd এর মাধ্যমে আবেদন করতে পারেন। এর নতুন মাস্টারকে স্বাগত জানাতে মোট চারটি শূন্যপদ রয়েছে। প্রথম পোস্টটি পরিবার পরিকল্পনা সহকারীর জন্য। এই পদে তিনজনকে নিয়োগ দেওয়া হবে। বেতন নিম্নরূপ হবে পে গ্রেড-15। এটি 9,700-23,490 টাকার মধ্যে হবে। যারা কক্সবাজারে স্থায়ীভাবে বসবাস করছেন তারা এই পদে আবেদন করতে পারবেন। এই পদের জন্য আবেদন করার জন্য, প্রার্থীদের -2 পয়েন্ট গ্রেড সহ একটি HSC সার্টিফিকেট প্রয়োজন হবে।

Advertisement

পরিবার পরিকল্পনা চাকরি সার্কুলার এর জন্য কীভাবে আবেদন করবেন

আগ্রহী প্রার্থীদের অনলাইন প্রক্রিয়ার মাধ্যমে এখানে আবেদন করতে হবে। আবেদনের মাধ্যমে কোনো হার্ড কপি পাঠানো হবে না। এই প্রক্রিয়াটি এই ওয়েবসাইট dgfp.teletalk.com.bd দ্বারা করা হবে। প্রার্থীরা শুধুমাত্র টেলিটক মোবাইলের মাধ্যমে টাকা পাঠান।

  • প্রথমে dgfpnao.teletalk.com.bd এই ওয়েবসাইটে যান
  • তারপর সময়সীমার মধ্যে অনলাইন আবেদন ফর্ম পূরণ করুন,
  • ফটোতে ক্লিক করতে 2 মাস,
  • ছবির আকার সর্বোচ্চ 100 KB এবং স্বাক্ষরের আকার সর্বাধিক 60 Kb হওয়া উচিত।
  • এছাড়াও সমস্ত ছবি এবং স্বাক্ষর অবশ্যই স্ক্যান করে আপলোড করতে হবে
  • সমস্ত প্রার্থীর সাম্প্রতিক রঙিন ছবির আকার 300*300 পিক্সেল,
  • স্বাক্ষরের আকার 300*80 পিক্সেল,

ডিজিএফপি জব সার্কুলার ২০২২ dgfp.gov.bd

ডিজিএফপি চাকরি বিজ্ঞপ্তি ২০২২ DGFP চাকরির আবেদনপত্র 2022 ডাউনলোড করুন। পরিবার পরিকল্পনা DGFP চাকরির বিজ্ঞপ্তি এবং আবেদন প্রক্রিয়া আপনি পরিবার পরিকল্পনা মহাপরিচালক চাকরির বিজ্ঞপ্তি 2022 সম্পর্কে সম্পূর্ণ বিবরণ এখানে পেতে পারেন। পরিবার পরিকল্পনা মন্ত্রণালয় প্রতি বছর তাদের ওয়েবসাইটে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করে। তাদের পরিকল্পনা বিভাগের এই সরকারী কর্তৃপক্ষের চাকরির বিজ্ঞপ্তি অনুসারে, অনেক চাকরি প্রার্থী ডিজিএফপিতে যোগদানের জন্য আবেদন করে। এই চাকরির বিজ্ঞপ্তিটি বাংলাদেশের বেকারদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। ডিরেক্টরেট জেনারেল অফ ফ্যামিলি প্ল্যানিং চাকরির সাথে সম্পর্কিত সমস্ত তথ্য আপডেট এখানে রয়েছে। DGFP চাকরির বিজ্ঞপ্তি যদি আপনি মনে করেন যে আপনি এই চাকরির বিজ্ঞপ্তির জন্য একজন উপযুক্ত প্রার্থী তাহলে তাদের পদ্ধতি অনুসরণ করে আপনার প্রস্তাব জমা দিন।

ডিজিএফপি চাকরি বিজ্ঞপ্তিডিজিএফপি চাকরি বিজ্ঞপ্তি

উপসংহার

সুতরাং, এই সবই ডিজিএফপি চাকরি বিজ্ঞপ্তি ২০২২ সম্পর্কে। এই DGFP teletalk com bd চাকরির বিজ্ঞপ্তিটি সেই সমস্ত বাংলাদেশী নাগরিকদের জন্য সেরা যারা 2022 সালে সরকারি চাকরি খুঁজছেন। মহাপরিচালক পরিবার সম্পর্কে আপনার যদি কোনো প্রশ্ন থাকে। চাকরির বিজ্ঞপ্তি 2022 পরিকল্পনা করুন, তারপর নীচে একটি মন্তব্য লিখুন। বাংলাদেশে সব সরকারি চাকরির সার্কুলার পাওয়ার জন্য আমাদের সাইটটি সেরা চাকরির ওয়েবসাইট। ডিরেক্টরেট জেনারেল অফ ফ্যামিলি প্ল্যানিং জব সার্কুলার 2022, পরীক্ষার ফলাফল এবং অ্যাডমিট কার্ড ডাউনলোড ইত্যাদি সম্পর্কিত আরও আপডেটের জন্য আমাদের সাথে থাকুন। এছাড়াও, আপনি আমাদের ওয়েবসাইট থেকে আরও সর্বশেষ সরকারি চাকরির বিজ্ঞপ্তি পড়তে পারেন।

Related Articles