Advertisement
Job Circular

ডিসিডি চাকরি বিজ্ঞপ্তি ২০২২ প্রধান প্রশাসনিক অফিস

ডিসিডি চাকরি বিজ্ঞপ্তি ২০২২ প্রধান প্রশাসনিক অফিস

ডিসিডি চাকরি বিজ্ঞপ্তি ২০২২ এখন আমাদের ওয়েবসাইটে উপলব্ধ। প্রধান প্রশাসনিক কর্মকর্তার কার্যালয় আজ চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। চিফ অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসারের অফিস জব সার্কুলার ২০২২ প্রকাশিত হয়েছে। ডিসিডি জব সার্কুলার ২০২২ বিশদ এখানে উপলব্ধ। আগ্রহী প্রার্থীরা আমাদের ওয়েবসাইট newresultbd.com এবং ডিসিডি -এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে চিফ অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার জব সার্কুলার 2022 সংক্রান্ত সমস্ত তথ্য পেতে পারেন। 13ই নভেম্বর ২০২২ -এ, একটি ডিসিডি চাকরি বিজ্ঞপ্তি জারি করা হয়েছিল। সংশ্লিষ্ট আবেদনকারীরা 14 নভেম্বর 2022 সকাল 10:00 এ থেকে ডিসিডি জব সার্কুলার ২০২২ -এর জন্য আবেদন করতে পারবেন। আবেদনের সময়কাল 2022 ডিসেম্বর বিকেল 05:00 পর্যন্ত চলবে।

ডিসিডি চাকরি বিজ্ঞপ্তি ২০২২ প্রধান প্রশাসনিক অফিস

প্রধান প্রশাসনিক কর্মকর্তার কার্যালয় 25টি বিভিন্ন পদে 153 জনকে নিয়োগ দেবে। এটি ডিসিডি বাংলাদেশ কর্তৃক জারি করা সবচেয়ে বড় সার্কুলার। তাই এই চাকরির জন্য আবেদন করার এই ধরনের সুযোগ মিস করবেন না। একটি উল্লেখযোগ্য পোস্ট হল ডিসিডিতে এই চাকরির বেতনও খুবই সাশ্রয়ী। বাংলাদেশ সরকারের অসংখ্য বেতন স্কেল অনুযায়ী তাদের মাসিক বেতন দেওয়া হয়।

অ্যাসিস্ট্যান্ট অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার জব সার্কুলার 2022 এর অফিস এখানে। আপনার সুবিধার জন্য, আমরা বর্তমানে ডিসিডি জব সার্কুলার 2022-এর একটি ইমেজ ফরম্যাটে চাকরির বিজ্ঞপ্তি প্রদান করছি এবং আপনাকে এই কাজের জন্য PDF ডাউনলোড লিঙ্ক দেব।

Advertisement

চিফ অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসারের অফিস ডিসিডি জব ২০২২ পিডিএফ

এখানে আমরা প্রধান প্রশাসনিক কর্মকর্তা ডিসিডি অফিসের প্রধান চাকরির বিজ্ঞপ্তি প্রদান করেছি। ডিসিডি জব সার্কুলার 2022 সম্পর্কে বিস্তারিত তথ্য পেতে ইমেজটি দেখুন। তাই নিচের ছবিতে চাকরির আবেদনের প্রক্রিয়াটি দেখুন। আপনি কি চিফ অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার ডিসিডি জব সার্কুলার 2022-এর অফিসের জন্য আবেদন করতে আগ্রহী? আপনি এই কোম্পানির সাথে একটি আশ্চর্যজনক কাজ পেতে পারেন. এছাড়াও, আপনি আমাদের ওয়েবসাইটে প্রাথমিক চাকরির সার্কুলারগুলির সমস্ত চাকরির বিজ্ঞপ্তি পেতে পারেন।

অনলাইনে dcd.teletalk.com.bd এ আবেদন করুন

আপনি চিফ অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার ডিসিডি জব সার্কুলার 2022-এর অফিসে সহজেই আবেদন করতে পারেন৷ এর জন্য, আপনাকে আবেদনের শেষ তারিখের সময়সীমার মধ্যে নিয়োগের বিজ্ঞাপনের নিয়ম অনুসারে আপনার আবেদনপত্র জমা দিতে হবে৷ দয়া করে চাকরির বিজ্ঞপ্তিটি মনোযোগ সহকারে পড়ুন।

  • dcd.teletalk.com.bd ভিজিট করুন।
  • হোমপেজে আপনার সামনে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের পেজ দেখাবে।
  • আবেদনপত্র (অনলাইনে আবেদন করতে এখানে ক্লিক করুন)
  • আপনার জন্য সেরা পোস্টটি বেছে নিন।
  • আপনার ব্যক্তিগত তথ্য সঠিকভাবে দিন।
  • সঠিক চিত্রের আকার সহ একটি রঙিন ছবি এবং স্বাক্ষর আপলোড করুন।
  • আপনার অনলাইন আবেদন জমা দিন. অ্যাপ্লিকেশন কপি ডাউনলোড করুন।
  • অবশেষে, 72 ঘন্টার মধ্যে পোস্ট অনুযায়ী অর্থ প্রদান নিশ্চিত করুন।

ডিসিডি চাকরির আবেদন

প্রধান প্রশাসনিক কর্মকর্তার অফিস ডিসিডি চাকরির আবেদন প্রক্রিয়া আনুষ্ঠানিকভাবে অনলাইনে ঘোষণা করা হয়েছে। আপনি যদি প্রধান প্রশাসনিক কর্মকর্তার অফিসে চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে টেলিটকের মাধ্যমে অনলাইনে আপনার চাকরির আবেদন পাঠাতে হবে। আমরা চিফ অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার ডিসিডি অফিসের সমস্ত চাকরির আবেদন প্রক্রিয়া নিয়ে আলোচনা করেছি। চিফ অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার ডিসিডি অফিসের সম্পূর্ণ চাকরির আবেদন প্রক্রিয়া নীচে দেখুন।

Advertisement

ডিসিডি চাকরি বিজ্ঞপ্তি ২০২২ ডিসিডি চাকরি বিজ্ঞপ্তি ২০২২ ডিসিডি চাকরি বিজ্ঞপ্তি ২০২২

ডিসিডি জব পরীক্ষার অ্যাডমিট কার্ড

পরীক্ষার বিজ্ঞপ্তি এবং ভর্তি সংক্রান্ত তথ্য প্রার্থীর মোবাইলে সংক্ষিপ্ত বার্তার মাধ্যমে জানানো হবে। আপনি মুখ্য প্রশাসনিক কর্মকর্তার অফিসিয়াল ওয়েবসাইট www.dcd.gov.bd এবং টেলিটক সাইট dcd.teletalk.com.bd এর মাধ্যমেও জানতে পারেন। নিয়মিত সঠিক চাকরির তথ্য পেতে দৈনিক সংবাদপত্র, অফিসিয়াল ওয়েবসাইট এবং আমাদের ওয়েবসাইট অনুসরণ করুন। আপনি এখানে ভর্তি সংক্রান্ত তথ্যের আপডেট পাবেন।

ডিসিডি জব সার্কুলার ২০২২- প্রধান প্রশাসনিক কর্মকর্তার অফিস

এটি বাংলাদেশের প্রতিরক্ষা মন্ত্রণালয়ের প্রধান প্রশাসনিক কর্মকর্তার কার্যালয়ের সার্কুলার। এটি নভেম্বর 2022 এর জন্য একটি সম্পূর্ণ নতুন চাকরির বিজ্ঞপ্তি এবং তারা খুব ভাল ক্যারিয়ারের সুযোগ সহ নতুন চাকরির বিজ্ঞপ্তিগুলির জন্য বিভিন্ন পোস্ট সহ একটি বিশাল চাকরির পোস্ট অফার করেছে। DCD চাকরি অনলাইন 2022 www.dcd.teletalk.com.bd এ আবেদন করুন। অনলাইনে আবেদন করুন এবং তারপর একটি ব্যাঙ্ক ড্রাফ্টের মাধ্যমে পরীক্ষার ফি প্রদান করুন। এটি প্রতিরক্ষা মন্ত্রণালয়ের ডিসিডি অথরিটি চাকরির বিজ্ঞপ্তি 2022 অনলাইন সিস্টেমের মাধ্যমে আবেদন গ্রহণ করা হবে।

Advertisement

Related Articles