Advertisement
বাংলা

বিআরটিএ চাকরি পরীক্ষা ফলাফল ২০২৩ বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ

বিআরটিএ চাকরি পরীক্ষা ফলাফল

২০ জানুয়ারি ২০২৩ তারিখে অনুষ্ঠিত বিভিন্ন পদের জন্য বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি বিআরটিএ চাকরি পরীক্ষা ফলাফল ২০২৩ দেখুন। অফিস সহকারী, রেকর্ড কিপার, মেকানিক্যাল অ্যাসিস্ট্যান্ট এবং সেভেন ক্যাশিয়ার কাম কম্পিউটার অপারেটর পদের ফলাফলের সাথে মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ করা হয়েছে। বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) মৌখিক পরীক্ষার তারিখ, সময় এবং কেন্দ্র চেক করুন। লিখিত পরীক্ষার পর ফল প্রকাশ করেছে কর্তৃপক্ষ। বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) বিজ্ঞপ্তি অনুসারে এই নিয়োগের জন্য সমস্ত কার্যক্রম সম্পন্ন করেছে।

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ পরীক্ষার ফলাফল ২০২৩

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ সাম্প্রতিক নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে ২০২৩ সালের নিয়োগ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে। যারা বিআরটিএ নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করতে যাচ্ছেন, তাদের বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ বিআরটিএ পরীক্ষার তারিখ এবং কখন এখান থেকে ফলাফল জানতে হবে। আজকের রেজিস্ট্রেশনে, আমরা বিআরটিএ পরীক্ষার তারিখ এবং বিআরটিএ নিয়োগ পরীক্ষার অ্যাডমিট কার্ড ডাউনলোডের পদ্ধতি প্রকাশ করছি।

বিআরটিএ চাকরির পরীক্ষার ফলাফল

বিআরটিএ চাকরি পরীক্ষা ফলাফল ২০২৩ সফলভাবে চলছে। বিআরটিএ সম্প্রতি নিয়োগ পরীক্ষা শেষ করেছে। তাই আপনারা সবাই এখন বিআরটিএ পরীক্ষার ফলাফল খুঁজছেন। এই নিবন্ধে, আমরা আপনাকে আপনার বিআরটিএ ফলাফল আপডেট সম্পর্কে তথ্য প্রদান করব। চাকরির জন্য বেশ কয়েকটি পদ রয়েছে। বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ পরীক্ষায় বিপুল সংখ্যক শূন্যপদ অংশগ্রহণ করে। বিআরটিএ কর্তৃপক্ষ একটি প্রাথমিক বা লিখিত পরীক্ষার ব্যবস্থা করে। বাংলা, ইংরেজি ও সাধারণ জ্ঞান এই বিআরটিএ পরীক্ষার বিষয়। এক ঘণ্টার MCQ পরীক্ষায় প্রতিটি প্রশ্নের মূল্য ১ নম্বর। চাকরির পরীক্ষা অন্যান্য পরীক্ষার চেয়ে কঠিন। তাই ভালো প্রস্তুতি ছাড়া আপনি এই চাকরি পেতে পারবেন না।

Advertisement

বিআরটিএ ফলাফল ২০২৩

বিআরটিএ ফলাফল 25/01/২০২৩ এ প্রকাশিত হয়েছে এখন আপনি বিআরটিএর অফিসিয়াল ওয়েবসাইটে বিআরটিএ ফলাফল দেখতে পারেন। সেই ওয়েবসাইট থেকে সব ধরনের বিআরটিএ ফলাফলের আবেদনপত্রের অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন। তাই আপনি আপনার প্রয়োজন অনুযায়ী এই ওয়েবসাইট থেকে ফলাফল অ্যাডমিট কার্ড অ্যাপ্লিকেশন সার্কুলার সম্পর্কে সমস্ত তথ্য পেতে পারেন। তাই আপনি এই ওয়েবসাইট ভিজিট করুন এবং বিআরটিএ ফলাফল সহ আপনার গুরুত্বপূর্ণ তথ্য জানুন। অথবা আপনি আমাদের ওয়েবসাইট থেকে বিআরটিএ চাকরির সমস্ত তথ্য এবং আপডেট পেতে পারেন। তাই আপনি চাইলে আমাদের ওয়েবসাইট থেকে আপনার সমস্ত বিআরটিএ ফলাফল দেখতে পারেন।

বিআরটিএ পরীক্ষার ফলাফল কিভাবে চেক করবেন

বিআরটিএ চাকরি পরীক্ষা ফলাফল অনেক প্রার্থীই জানেন না কিভাবে ফলাফল পরীক্ষা করতে হয়। তাই সকল পরীক্ষার্থী আমাদের নিবন্ধের মাধ্যমে পরীক্ষার নিয়মগুলি জানেন। তাছাড়া, আপনি পরীক্ষার ফলাফল দেখতে পারবেন না কারণ তারা সবসময় নির্বাচিত প্রার্থীর রোল প্রকাশ করে। বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি আপনাকে অনলাইনে ফলাফল দেবে তাই ফলাফল দেখতে অনলাইন ওয়েবসাইটে যান। অনেকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও পরীক্ষার ফলাফল দেখতে পাচ্ছেন না। আপনি কি কখনও সঠিকভাবে ফলাফল দেখতে চেষ্টা করেছেন? আপনার পরীক্ষার ফলাফল দেখতে সমস্যা হলে।

  • বিআরটিএ পরীক্ষার ফলাফল দেখতে প্রথমে আপনি অনলাইন ওয়েবসাইট www.brta.gov.bd দেখুন।
  • বিআরটিএ জব অনলাইন ওয়েবসাইটে যেতে এখানে ক্লিক করুন।
  • একটু নিচে যান এবং আপনি একটি নোটিশ বোর্ড বোতাম পাবেন।
  • আপনাদের মধ্যে সকল প্রার্থী যারা সেই নোটিশ বোর্ড সাফ করেছেন
  • শুধুমাত্র তাদের ফলাফল প্রকাশ করা হয়।
  • আপনি সেই নোটিশ বোর্ডে আপনার বিআরটিএ ফলাফল দেখতে পারেন।

বিআরটিএ পরীক্ষার ফলাফল –brta.gov.bd

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) গত বছর আনুষ্ঠানিকভাবে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিআরটিএ বিজ্ঞপ্তির মাধ্যমে বিভিন্ন পদে যোগ্য প্রার্থীদের নিয়োগের লক্ষ্য রাখে। বিআরটিএ কর্তৃপক্ষ 20 জানুয়ারী ২০২৩ তারিখে বিআরটিএ পরীক্ষা পরিচালনা করে।

Advertisement

বিআরটিএ বাংলাদেশের অন্যতম সুপরিচিত এবং জনপ্রিয় সরকারি প্রতিষ্ঠান। এটি বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ নামেও পরিচিত। ঢাকায় বিআরটিএ পরীক্ষা অনুষ্ঠিত হয়। কম্পিউটার সহকারী, কম্পিউটার অপারেটর ও অডিটর পদে বিআরটিএ পরীক্ষা অনুষ্ঠিত হয়। ফলাফলের অপেক্ষায় ছিলেন প্রার্থীরা। এখন, অপেক্ষার পালা শেষ।

বিআরটিএ ভাইভা তারিখ

বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) চাকরি পরীক্ষার ভাইভা তারিখ প্রকাশ করেছে। লিখিত পরীক্ষা শেষ হওয়ার পর, বিআরটিএ কর্তৃপক্ষ লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ করে এবং লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ভাইভা কল করে। লিখিত পরীক্ষায় যোগ্য প্রার্থীরা শীঘ্রই ভাইভা এবং ব্যবহারিক পরীক্ষা পরিচালনা করবেন। ভাইভা পরীক্ষার জন্য, নতুন কোনো প্রবেশপত্র দেওয়া হবে না। লিখিত পরীক্ষার অ্যাডমিট কার্ড ভাইভা জন্য বৈধ হবে।

উপসংহার

বিআরটিএ চাকরি পরীক্ষা ফলাফল ২০২৩ । আমরা বিশ্বাস করি যে আমাদের প্রকাশনা পদটি চাকরিপ্রার্থীদের জাতিসংঘের সংস্থাগুলিতে আরও ভাল চাকরির সুযোগ প্রদান করতে সাহায্য করে। আমরা নতুনদের জন্য ট্রেন্ডিং কনফারেন্সে যোগ দেওয়ার প্রবণতাও রাখি, বিশেষ করে জাতিসংঘের সংস্থাগুলি যেগুলি তাদের তথ্য বাড়াচ্ছে। আমাদের মূল লক্ষ্য হল একটি এশিয়ান দেশে একটি বিশ্বস্ত চাকরির রেফারেল ওয়েবসাইট হওয়া।

Advertisement

Related Articles