Advertisement
Job Circular

বিআরটিএ চাকরি পরীক্ষা অ্যাডমিট কার্ড ২০২২

বিআরটিএ চাকরি পরীক্ষা অ্যাডমিট কার্ড ২০২২

বিআরটিএ চাকরি পরীক্ষা অ্যাডমিট কার্ড ২০২২ সালে বিআরটিএ টেলিটক কম বিডি অনলাইন আবেদন শুরু করেছে। বিআরটিএ-র অফিসিয়াল ওয়েবসাইটে বিআরটিএ অনলাইন আবেদন প্রক্রিয়া, অ্যাডমিট কার্ড ডাউনলোড এবং পরীক্ষার ফলাফল 2022। বিআরটিএ অনলাইন আবেদন এবং সমস্ত তথ্য আমার ওয়েবসাইটে উপলব্ধ। বিআরটিএ হল বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ। এটি একটি স্বায়ত্তশাসিত সংস্থা যা বাংলাদেশের পরিবহন খাত নিয়ন্ত্রণ করে। এটি ড্রাইভিং লাইসেন্স, গাড়ির নিবন্ধন এবং সড়ক নিরাপত্তা প্রদানের জন্য দায়ী। BRTA হল একটি অনলাইন আবেদন প্রক্রিয়া যেখানে শুধুমাত্র যোগ্য চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন।

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের চাকরি পরীক্ষা

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ আমাদের দেশে সড়ক পরিবহনের নিয়ন্ত্রক সংস্থা। এটি 1971 সালে বাংলাদেশের স্বাধীনতার পর এটি প্রতিষ্ঠিত হয়। তবে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয় 1988 সালে। বিআরটিএ একটি নিয়ন্ত্রক সংস্থা যা বাংলাদেশের সড়ক পরিবহন খাত নিয়ন্ত্রণের পাশাপাশি সড়ক নিরাপত্তা বজায় রাখার জন্য দায়ী। সম্প্রতি বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সদ্য প্রকাশিত এই সার্কুলার সম্পর্কে আরও বিস্তারিত জেনে নেওয়া যাক। অথবা আপনি এটি অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারেন। newresultbd.com দ্বারা প্রদত্ত বিআরটিএ অনলাইন আবেদন পরীক্ষার ফলাফল বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের চাকরির ক্যারিয়ার সম্পর্কে যেকোনো তথ্যের জন্য, আপনি আমার ওয়েবসাইট বুকমার্ক করতে পারেন।

বিআরটিএ পরীক্ষার তারিখ এবং প্রবেশপত্র

আমরা বিশ্বাস করি যে আমাদের প্রকাশনা শব্দটি কাজের প্রবর্তকদের জাতিসংঘের সংস্থায় আরও ভাল চাকরির সুযোগ প্রদান করতে সাহায্য করে। এছাড়াও আমরা নতুনদের জন্য ট্রেন্ডিং কনফারেন্সে অংশগ্রহণ করার প্রবণতা রাখি, বিশেষ করে জাতিসংঘের সংস্থা যা তাদের তথ্য বাড়াচ্ছে। আমাদের মূল লক্ষ্য হল একটি এশিয়ান দেশে একটি বিশ্বস্ত চাকরির পরোক্ষ ওয়েবসাইট হয়ে ওঠা। আমরা প্রতিদিন সব কাজের লিফলেট প্রকাশ করার ঝোঁক! যেমন একটি এশিয়ান দেশে সরকারি চাকরি, একটি এশিয়ান দেশে ব্যাংকের চাকরি, একটি এশিয়ান দেশে বিশেষায়িত চাকরি, একটি এশিয়ান দেশে আন্তর্জাতিক এনজিও চাকরি, একটি এশিয়ান দেশে বিশেষায়িত কোম্পানির চাকরি, একটি এশিয়ান দেশে বিশেষায়িত বিশ্ববিদ্যালয়ের চাকরি এবং বিভিন্ন চাকরি সংবাদ সমর্থন আমাদের ওয়েবসাইটের তুলনায় অ্যাক্সেসযোগ্য। এছাড়াও ব্যাংক চাকরি আমাদের ওয়েবসাইট খুঁজে দেখুন.

Advertisement

বিআরটিএ অ্যাডমিট কার্ড ডাউনলোড 2022 প্রক্রিয়া

আপনার বিআরটিএ চাকরি পরীক্ষা অ্যাডমিট কার্ড ২০২২ ডাউনলোড করতে নীচের সমস্ত পদক্ষেপগুলি অনুসরণ করুন। প্রক্রিয়াটি অনুসরণ করুন এবং আপনার প্রবেশপত্র ডাউনলোড করুন যাতে আপনাকে পরীক্ষা কেন্দ্রে কোনও ঝামেলায় পড়তে না হয়।

  • প্রথমে BRTA ওয়েবসাইট brta.teletalk.com.bd এ লগ ইন করুন
  • তারপর Admission Download অপশনে ক্লিক করুন।
  • প্রদত্ত বক্সে আপনার ইউজার আইডি এবং পাসওয়ার্ড লিখুন।
  • তাদের মোবাইল নম্বরে মোবাইল আইডি এবং পাসওয়ার্ড)
  • এখন আপনার নাম, ছবি এবং অন্যান্য তথ্য সহ প্রবেশপত্র ডাউনলোড করুন এবং রঙ প্রিন্ট করুন এবং সংগ্রহ করুন।
  • প্রার্থীদের নিয়োগ পরীক্ষার নির্ধারিত দিনে প্রবেশপত্র নিয়ে কেন্দ্রে উপস্থিত থাকতে হবে। দ্য
  • পরীক্ষার কেন্দ্রের নাম, সময় এবং অন্যান্য বিবরণ প্রবেশপত্রে উল্লেখ থাকবে।

কিভাবে BRTA এডমিট কার্ড ডাউনলোড করবেন?

বিআরটিএ চাকরি পরীক্ষা অ্যাডমিট কার্ড ২০২২ এখানে। এমসিকিউ/লিখিত পরীক্ষা সংক্রান্ত বার্তা পাওয়ার পর যোগ্য প্রার্থীরা প্রবেশপত্র ডাউনলোড করতে পারেন। এসএমএস না পেলেও প্রার্থীরা প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন। অ্যাডমিট কার্ড ডাউনলোড শুরুর তারিখ 15 নভেম্বর 2022 এসএমএস এবং বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। প্রার্থীদের প্রয়োজনীয় টাইমলাইনের মধ্যে প্রবেশপত্র ডাউনলোড করতে হবে।

এটি brta.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে ডাউনলোড করা যাবে। এই ওয়েবসাইটের লগইন অপশনটি ইউজার আইডি এবং পাসওয়ার্ড দিয়ে ডাউনলোড করা যাবে। প্রার্থীদের এসএমএসের মাধ্যমে একটি ইউজার আইডি, পাসওয়ার্ড এবং ডাউনলোড লিঙ্ক দেওয়া হবে। অনলাইনে আবেদন করার পর প্রার্থী যে ইউজার আইডি এবং পাসওয়ার্ড পেয়েছেন তা দিয়ে লগ ইন করেও এটি ডাউনলোড করা যাবে।

Advertisement

বিআরটিএ চাকরি পরীক্ষা অ্যাডমিট কার্ড ২০২২

বিআরটিএ পরীক্ষার আসন পরিকল্পনা

বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি বিআরটিএ নিয়োগ পরীক্ষা 18 নভেম্বর অনুষ্ঠিত হবে। ইতিমধ্যেই প্রবেশপত্র প্রকাশ করা হয়েছে। ঢাকার বিভিন্ন কেন্দ্রে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে। কম্পিউটার অপারেটর, হিসাবরক্ষক, যান্ত্রিক সহকারী, সহকারী মোটর পরিদর্শক, রেকর্ড কিপার, অফিস সহকারী এবং নিরাপত্তা প্রহরী পদের জন্য পরীক্ষা (সার্কুলার 2022) নবাব হাবিবুল্লাহ মডেল স্কুল অ্যান্ড কলেজ, উত্তরা, ঢাকায় অনুষ্ঠিত হবে। নওয়াব হাবিবুল্লাহ মডেল স্কুল অ্যান্ড কলেজ এবং আজমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শর্টহ্যান্ড টাইপিস্ট-কাম-কম্পিউটার অপারেটর, মেকানিক্যাল অ্যাসিস্ট্যান্ট, রেকর্ড কিপার, অফিস সহকারী (নিয়োগ 2020) পরীক্ষা অনুষ্ঠিত হবে।

উপসংহার

বিআরটিএ চাকরি পরীক্ষা অ্যাডমিট কার্ড ২০২২ । আমরা আমাদের ওয়েবসাইটে বিআরটিএ চাকরির পরীক্ষার ফলাফল, অ্যাডমিট কার্ড এবং সিট প্ল্যান ডাউনলোড সংক্রান্ত সমস্ত আপডেট তথ্য প্রকাশ করব। তাই আমাদের ওয়েবসাইট ভিজিট করতে থাকুন। আপনি অবশ্যই -এ আরও বেশি করে আপডেট পাবেন। আরো আপডেট তথ্য পেতে,

Advertisement

Related Articles