Sports

ব্রাজিল বনাম তিউনিসিয়া আজকের ফুটবল ম্যাচ লাইভ স্ট্রিমিং দেখুন

ব্রাজিল ও তিউনিসিয়া

আজকের ব্রাজিল বনাম তিউনিসিয়া ফুটবল খেলা লাইভ স্ট্রিমিং দেখুন। কাতার বিশ্বকাপের জন্য ব্রাজিল ফুটবল দল ইতোমধ্যে প্রস্তুতি গ্রহণ শুরু করেছে। শুধু ব্রাজিল নয় কাতার বিশ্বকাপের জন্য নির্বাচিত সকল ফুটবল দল তাদের প্রস্তুতি নিচ্ছে। ইতমধ্যে আমরা জানি গত ২৪ সেপ্টেম্বর ব্রাজিল ঘানার বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলতে মাঠে নামে। উক্ত ম্যাচে ব্রাজিল ৩-০ গোলে ঘানাকে পরাজিত করে। এছাড়াও বর্তমানে ব্রাজিল অনেক ভালো ফুটবল খেলছে। বিশ্বকাপে এই দলটি বাকি সকল ফুটবল দলের কাছে অনেক বড় একটি চ্যালেঞ্জ হতে পারে। 

 

বিশ্বকাপের প্রস্তুতির জন্য আগামি ২৮ সেপ্টেম্বর তিউনিসিয়ার বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। উক্ত ম্যাচটিকে ঘিরে ফুটবল ভক্তদের মধ্যে অনেক কৌতুহলের সৃষ্টি হয়েছে। তাই এই আর্টিকেলের মধ্যে উক্ত খেলাটির ম্যাচ টাইমিং, টিভি চ্যানেল, হেড টু হেড রেজাল্ট এবং কীভাবে অনলাইনে লাইভ দেখবেন তা নিয়ে বিস্তারিত আলোচনা করা হলো। 

 

ব্রাজিল বনাম তিউনিসিয়া ম্যাচের সময়, দিন ও তারিখ      

বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে ব্রাজিল মাঠে নামতে যাচ্ছে তিউনিসিয়ার। ব্রাজিল বনাম তিউনিসিয়া ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামি ২৮ সেপ্টেম্বর রাত ১২.৩০ মিনিটে। বাংলাদেশ সময় অনুযায়ী আগামি কাল মঙ্গলবার রাত ১২ টার ৩০ মিনিট পর খেলাটি শুরু হবে। অর্থাৎ ২৮ তারিখ বুধবার রাত ১২.৩০ মিনিটে খেলাটি শুরু হবে। উক্ত খেলাটি অনেকগুলো টিভি চ্যানেলে সম্প্রচার করা হবে। নিচে বিস্তারিত দেওয়া হলো। 

 

ব্রাজিল বনাম তিউনিসিয়া লাইভ টিভি চ্যানেল 

বর্তমান সময়ে বিশ্বকাপের উন্মাদনায় মেতে আছে সারা ফুটবল বিশ্ব। আগামী ২৮ তারিখে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে ব্রাজিল বনাম তিউনিসিয়া। ব্রাজিলের ফুটবল ভক্তরা উক্ত ম্যাচটি দেখার জন্য অধির আগ্রহে বসে আছে। তবে অনেকেই জানেন না কোন কোন টিভি চ্যানেলে খেলাটি দেখানো হবে। অফিসিয়ালভাবে যে সকল চ্যানেলগুলোর কথা বলা হয়েছে সেগুলো হলো: Bein Sports 1, Bein Sports 8, Tyc Sports, Sport 4, Nex ও DAZN। খেলাটি শুরু হওয়ার সময় এই চ্যানেলগুলোতে চোখ রাখলে খেলাটি উপভোগ করতে পারবেন।   

 

ব্রাজিল বনাম তিউনিসিয়া হেড টু হেড

ব্রাজিল এই পর্যন্ত তিউনিসিয়ার বিপক্ষে শুধু মাত্র ১ বার মুখোমুখি হয়েছে। উক্ত ম্যাচটিতে ব্রাজিল ৪-১ গোলে জয়লাভ করে। তাছাড়া এই পর্যন্ত ব্রাজিল বনাম তিউনিসিয়া আর মুখোমুখি হয়নি। নিচে ব্রাজিল বনাম তিউনিসিয়ার ম্যাচটির ফলাফল দেওয়া হলো। 

 

Date 

Match 

Win 

Score 

Competition

6 Jun 1973 

Brazil VS Tunisia 

Brazil 

4-1

International Friendly

 

ব্রাজিল বনাম তিউনিসিয়া লাইভ ফুটবল ম্যাচ 

বর্তমানে সকল ফুটবল দল বিশ্বকাপের জন্য প্রস্তুতি ম্যাচ খেলতে ব্যাস্ত। আগামি ২৮ সেপ্টেম্বর ব্রাজিল প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে তিউনিসিয়ার বিপক্ষে। দুইটি দলই কাতার বিশ্বকাপ ২০২২ এর জন্য নির্বাচিত হয়েছে। উক্ত ম্যাচটি লাইভ দেখার জন্য অনেকেই অনেক আগ্রহ নিয়ে বসে আছে। কিন্তু অনেকেই জানেনা খেলাটি কীভাবে লাইভ দেখবে। নিচে ব্রাজিল বনাম তিউনিসিয়া ম্যাচটি লাইভ দেখার সকল সঠিক নিয়ম দেওয়া হলো। 

 

কীভাবে ব্রাজিল বনাম তিউনিসিয়া খেলা লাইভ দেখবেন 

ব্রাজিল বনাম তিউনিসিয়ার মধ্যকার ম্যাচটি আগামী ২৮ সেপ্টেম্বর রাত ১২.৩০ মিনিটে শুরু হতে যাচ্ছে। উক্ত খেলাটি আপনারা টিভিতে লাইভ দেখতে পারবেন। কারণ অনেক স্পোর্টস চ্যানেলগুলোতে উক্ত খেলাটি সরাসরি সম্প্রচার করা হবে। উপরে উল্লিখিত চ্যানেলগুলোতে চোখ রাখলে যে কোন একটি  চ্যানেলে আপনি খেলাটি লাইভ দেখতে পারবেন। তবে সব জায়গায় এসকল চ্যানেলগুলো পাওয়া যায় না। 

 

এই কারণে যাদের টিভিতে উল্লিখিত টিভি চ্যানেলগুলো নেই তাদের অনলাইনে বিভিন্ন Apps এর মাধ্যমে খেলাটি দেখতে হবে। এছাড়াও অনেক ওয়েবসাইটে উক্ত খেলাটি দেখানো হবে। আপনারা যারা খেলাটি দেখতে ইচ্ছুক তারা অনলাইনে ওয়েবসাইট অথবা Apps এর মাধ্যমে দেখতে পারেন। কীভাবে খেলাটি অনলাইনে দেখবেন তা নিচে দেওয়া হলো। 

  

ব্রাজিল বনাম তিউনিসিয়া লাইভ স্ট্রিম 

যে সকল চ্যানেলগুলোর কথা অফিসিয়ালভাবে বলা হয়েছে তা সচরাচর বাংলাদেশে দেখা যায় না। এই কারণে আমাদের অনলাইনে খেলা দেখতে হয়। তবে অনেকেই জানেন না কীভাবে ব্রাজিল বনাম তিউনিসিয়ার মধ্যকার উক্ত খেলাটি অনলাইনে বিভিন্ন Apps বা ওয়েবসাইটের মাধ্যমে দেখতে হয়। বিভিন্ন আনঅফিসিয়াল Apps যেমন, Yallah soot, Yacien TV, Toffe, Live net.TV  Apps এর মাধ্যমে খেলাটি অনেক সহজেই দেখা যাবে। 

 

এছাড়াও যারা Apps ছাড়া ওয়েবসাইটে খেলাটি দেখতে চান তারা Beinmatch.ma অথাবা Yallahshoot.com এ গিয়ে ম্যাচটি লাইভ দেখতে পারেন। যদি কোন কিছু না পারেন তাহলে খেলা শুরুর সময়ে ফেসবুকে গিয়ে ব্রাজিল বনাম তিউনিসিয়া লাইভ লিখে সার্চ করেন তাহলে খেলাটি দেখতে পারবেন। 

 

মোবাইল Apps & ওয়েবসাইট এর লিংক ব্রাজিল বনাম তিউনিসিয়া লাইভ 

অনেক আন-অফিসিয়াল Apps রয়েছে যেগুলো গুগল প্লে-স্টোর এ পাওয়া যায় না। এসকল Apps এর লিংক নিচে দেওয়া হলো- 

 

এছাড়াও ওয়েবসাইটের মাধ্যমে খেলাটি দেখা যাবে। নিচে ওয়েবসাইটের লিংক দেওয়া হলো। 

Beinmatch.ma  : https://beinmatch.ma/

Yallahshoot      : https://www.yalla-shoots.com/

ব্রাজিল বনাম তিউনিসিয়া ফুটবল টিম প্লেয়ার এবং স্কোয়াড 

আগামি ২৮ সেপ্টেম্বর তিউনিসিয়ার বিপক্ষে ব্রাজিলের স্কোয়াড ঘোষণা করেছেন ব্রাজিলিয়ান বর্তমান কোচ তিতে। নিচে ব্রাজিলের স্কোয়াড দেওয়া হলো।  

খুবই জনপ্রিয় একটি ফুটবল নিউচ চ্যানেল ESPN এর মতে ব্রাজিলের বিপক্ষে তিউনিসিয়ার স্কোয়াডে যে সকল প্লেয়ার রয়েছে তাদের নাম নিচে দেওয়া হলো। 

Goalkeepers: Bechir Ben Said (US Monastir), Aymen Dahmen (CS Sfaxien), Mohamed Sedki Debchi (Esperance).

Defenders: Ali Abdi (Caen), Dylan Bronn (Salernitana), Mohamed Drager (Luzern), Nader Ghandri (Club Africain), Bilel Ifa (Kuwait SC), Rami Kaib (Heerenveen), Ali Maaloul (Al Ahly), Hamza Mathlouthi (Zamalek), Omar Rekik (Sparta Rotterdam), Montassar Talbi (Lorient).

Midfielders: Mortadha Ben Ouannes (Kasimpasa), Anis Ben Slimane (Brondby), Ghailene Chaalali (Esperance), Chaim El Djebali (Olympique Lyonnais), Saif-Eddine Khaoui (Clermont), Aissa Laidouni (Ferencvaros), Sayfallah Ltaief (FC Basel), Hannibal Mejbri (Birmingham City), Ferjani Sassi (Al Duhail), Elyas Skhiri (FC Cologne).

Forwards: Seifeddine Jaziri (Zamalek), Issam Jebali (Odense), Wahbi Khazri (Montpellier), Taha Yassine Khenissi (Kuwait SC), Youssef Msakni (Al Arabi), Naim Sliti (Al Ittifaq).

 

উপসংহার  

ইতোমধ্যে আমরা জানি বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে গত ২৪ সেপ্টেম্বর ব্রাজিল বনাম ঘানা মুখোমুখি হয়েছিল। ব্রাজল তাদের পরবর্তি প্রস্তুতি ম্যাচ খেলতে আগামি ২৮ সেপ্টেম্বর তিউনিসিয়ার মুখোমুখি হবে। উক্ত ম্যাচটি দেখার জন্য ফুটবল ভক্তরা অনেক আগ্রহের সাথে অপেক্ষা করে আছে। কিন্তু অনেকেই জানে না খেলাটি কখন শুরু হবে, কোন চ্যানেলে দেখাবে, অনলাইনে কীভাবে দেখবে। তাই এই আর্টিকেলের মধ্যে এগুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। 

Related Articles