বাংলাদেশ বনাম তুর্কমেনিস্তান লাইভ ম্যাচ টেলিকাস্ট অনলাইন

Bangladesh VS Turkmenistan Live

এএফসি এশিয়ান কাপ বাছাইপর্বের তৃতীয় রাউন্ডের দ্বিতীয় ম্যাচে শনিবার বুকিত জলিল স্টেডিয়ামে মুখোমুখি হবে বাংলাদেশ ও তুর্কমেনিস্তান। দুই দলই তাদের অভিযান শুরু করেছে হার দিয়ে। বাহরাইনের কাছে বাংলাদেশ ২-০ গোলে এবং তুর্কমেনিস্তান মালয়েশিয়ার কাছে ৩-১ গোলে হেরেছে। বাংলাদেশ 1980 সাল থেকে ফাইনালের জন্য যোগ্যতা অর্জন করেনি, প্রতিযোগিতায় তাদের একমাত্র উপস্থিতি। এদিকে, তুর্কমেনিস্তান প্রতিযোগিতার 2019 সংস্করণের গ্রুপ পর্বে এগিয়েছে কিন্তু তিনটি খেলাই হেরে খালি হাতে ফিরেছে।

বাংলাদেশ বনাম তুর্কমেনিস্তান এএফসি ম্যাচ প্রিভিউ

কুয়ালালামপুরের বুকিত জলিল ন্যাশনাল স্টেডিয়ামে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ও তুর্কমেনিস্তান। 2023 এশিয়ান কাপ বাছাইপর্বের গ্রুপ ই-তে বুধবার মালয়েশিয়া। রেডরা টুর্নামেন্টের শেষ পাঁচটি সংস্করণের প্রতিটিতে খেলেছে এবং তারা পরপর ছয়টি উপস্থিতি করতে চাইবে। মায়ানমার (2-0) এবং থাইল্যান্ডের (2-1) বিপক্ষে এক জোড়া প্রীতি জয়। হেলিও সুসারের দল তাদের যোগ্যতার প্রচারণার আগে কিছুটা গতি অর্জন করেছে। এশিয়ান কাপে বাংলাদেশের একমাত্র আগের উপস্থিতি ছিল 1980 সালে। এবং তারা যতই খরা কাটাতে আগ্রহী, তাদের সাম্প্রতিক ফর্ম তাদের জায়গায় দাঁড়াতে পারে না।

বাংলাদেশ বনাম তুর্কমেনিস্তান এএফসি ম্যাচের পূর্বাভাস

বাংলাদেশ সাধারণত ঘরের মাঠে ভালো করলেও বাহরাইনের বিপক্ষে তাদের অভিযানের উদ্বোধনী ম্যাচে লড়াই করে। তারা দ্রুত পরপর দুবার স্বীকার করে এবং এর পরে বাউন্স করতে পারেনি। কোচ জাভিয়ের ফার্নান্দেজ ক্যাব্রেরার প্রধান উদ্বেগ হল তার খেলোয়াড়দের আক্রমণাত্মক আউটপুট উন্নত করা, যারা 2022 সালে তাদের অ্যাকাউন্ট খোলেনি। এদিকে, তুর্কমেনিস্তান সম্প্রতি খুব বেশি ফুটবল খেলেনি।

এবং মালয়েশিয়ার বিপক্ষে তাদের প্রথম খেলায় কিছুটা মরিচা ধরেছিল কিন্তু একবার গোল করেছিল। দ্বিতীয়ার্ধের ইনজুরির সময় আবদি বাসিমোকে দ্বিতীয় হলুদ কার্ডের জন্য বিদায় করা হয়েছিল, তাই কোচ সাঈদ সিদোকে খেলার জন্য ডিফেন্ডারকে প্রতিস্থাপন করতে হবে।

বাংলাদেশ বনাম তুর্কমেনিস্তান মুখোমুখি

2002 এশিয়ান গেমসে, তুর্কমেনিস্তান 3-1 জিতেছিল। শনিবারের ম্যাচের আগে মাত্র একবার মুখোমুখি হয়েছিল দুই দল। 2022 সালে বাংলাদেশ চারটি ম্যাচে গোল করেনি, চারটি গোলে হেরেছে এবং দুটি ক্লিনশিট রেখে গেছে। তুর্কমেনিস্তান নভেম্বর 2019 থেকে মাত্র চারটি খেলা খেলেছে, তিনটি গোল করেছে এবং 11টি গোল করেছে। মালয়েশিয়া এবং বাহরাইন গ্রুপ ই-তে অন্য দুটি দল। তাই বাংলাদেশ ও তুর্কমেনিস্তানের জন্য খেলাটি গুরুত্বপূর্ণ তাদের গোল ব্যবধানে উন্নতি করতে এবং গ্রুপে দ্বিতীয় স্থান অধিকার করার সম্ভাবনা বাড়াতে।

বাংলাদেশ বনাম তুর্কমেনিস্তান ম্যাচের লাইভ স্ট্রিমিং

বাংলাদেশ বনাম তুর্কমেনিস্তান আই-কেবলের লাইভ কভারেজ দেখতে ভায়াকম, এমটেক, টিডিএম, অ্যাস্ট্রো, সিংটেল, ভিটিভি ভারত ও এর উপমহাদেশে (আফগানিস্তান, বাংলাদেশ, ভুটান, নেপাল এবং শ্রীলঙ্কা) ফুটবল ম্যাচ এবং লিগের লাইভ স্ট্রিমিং প্রদান করবে। আপনাকে অবশ্যই উল্লেখিত চ্যানেলগুলি সাবস্ক্রাইব করতে হবে। মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডায়, ফুটবল দর্শকরা Int দেখতে পারেন৷ উইলো টিভি, ডিজেডএন, ইএসপিএন / বিএএমটেক টিভিতে বন্ধুত্বপূর্ণ গেম 2022। বসনিয়া ও হার্জেগোভিনা, ক্রোয়েশিয়া, কসোভো, ম্যাসেডোনিয়া, মন্টিনিগ্রো, সার্বিয়া, স্লোভেনিয়া, ফুটবল দর্শকরা লাইভ কভারেজ দেখতে, হাইলাইট করতে এবং আন্তর্জাতিক ম্যাচ এবং লীগ অনুসরণ করতে পারে।

বেলজিয়াম, বুলগেরিয়া, চেক প্রজাতন্ত্র, ফ্রান্স, জার্মানি, অস্ট্রিয়া, হাঙ্গেরি এবং অন্যান্য ইউরোপীয় দেশগুলিতে, ফুটবল দর্শকরা লাইভ কভারেজ, হাইলাইট এবং আন্তর্জাতিক ম্যাচগুলি অনুসরণ করতে পারে। ইলেভেন স্পোর্টস, নোভা স্পোর্ট, এরিনা স্পোর্ট, ডিজিসপোর্ট, ইলেভেন স্পোর্ট, বেইন স্পোর্টে বন্ধুত্বপূর্ণ গেমস 2022।

বাংলাদেশ বনাম তুর্কমেনিস্তান লাইভ দেখার জন্য অ্যাপস

বাংলাদেশ বনাম তুর্কমেনিস্তান লাইভ স্ট্রিমিং ম্যাচ

টিভি এবং লাইভ স্ট্রীমে বাংলাদেশ বনাম তুর্কমেনিস্তান 2022 ম্যাচটি কীভাবে দেখবেন। দক্ষিণ এশিয়ায় (আফগানিস্তান, বাংলাদেশ, ভুটান, ভারত, মালদ্বীপ, নেপাল, পাকিস্তান এবং শ্রীলঙ্কা), আর্জেন্টিনা বনাম এস্তোনিয়ার মধ্যকার ফাইনালটি 2022 সনি পিকচার্স স্পোর্টস নেটওয়ার্ক – Sony Ten 1 / HD-এ সরাসরি সম্প্রচার করা হবে। এছাড়াও ভক্তরা SonyLIV এবং JioTV-তে বাংলাদেশ বনাম তুর্কমেনিস্তান ম্যাচ লাইভ স্ট্রিম করতে পারবেন।

বাংলাদেশ বনাম তুর্কমেনিস্তান ম্যাচের সরাসরি সম্প্রচার

বিভিন্ন দেশের বিভিন্ন নেটওয়ার্ক বাংলাদেশ বনাম তুর্কমেনিস্তানের মধ্যকার ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে। একই সঙ্গে কয়েকটি অনলাইন প্ল্যাটফর্মও ইন্টারনেটে বাংলাদেশ বনাম তুর্কমেনিস্তানের মধ্যকার ম্যাচটি সরাসরি দেখার সুযোগ দেবে। আপনাকে এই কয়েকটি প্ল্যাটফর্ম থেকে সাবস্ক্রিপশন প্যাক কিনতে হবে। আবার কিছু প্ল্যাটফর্ম বিনামূল্যে খেলা দেখার সুযোগ দেবে। যাইহোক, বিনামূল্যের জন্য দেখা প্ল্যাটফর্মের সার্ভারগুলি অতিরিক্ত সমস্যা সৃষ্টি করতে পারে। তাই প্রিমিয়াম প্ল্যাটফর্ম থেকে প্যাক কিনে আপনি বাংলাদেশ বনাম তুর্কমেনিস্তানের খেলা উপভোগ করতে পারবেন। বাংলাদেশ বনাম তুর্কমেনিস্তান সরাসরি সম্প্রচার করে এমন কয়েকটি জনপ্রিয় চ্যানেলের নাম নিচে দেওয়া হল।

কিভাবে বাংলাদেশ বনাম তুর্কমেনিস্তান লাইভ দেখবেন?

বাংলাদেশ বনাম তুর্কমেনিস্তান 2022 লাইভ স্ট্রিমিং Sony Liv অ্যাপ এবং Jio TV-তে উপলব্ধ। বাংলাদেশ বনাম তুর্কমেনিস্তান 2022 SONY TEN 1 এবং 2 (ইংরেজি), SONY TEN 3 (হিন্দি), এবং SONY TEN 4 (তামিল এবং তেলেগু) তে সম্প্রচার করা হবে। ইউনাইটেড কিংডমের দর্শকরা প্রিমিয়ার স্পোর্টস 1-এ খেলাটি লাইভ দেখতে সক্ষম হবে, যার কভারেজ সন্ধ্যা 7টা BST থেকে শুরু হবে। গ্রাহকরা প্রিমিয়ার প্লেয়ারের মাধ্যমে গেমটি স্ট্রিম করতে পারেন।

বাংলাদেশ বনাম তুর্কমেনিস্তান 2022 বিশ্বের প্রতিটি অঞ্চলে সরাসরি সম্প্রচার করা হবে এবং ভক্তরা যে কোনো ডিভাইসে টিভি বা লাইভ স্ট্রিমে রোমাঞ্চকর এনকাউন্টার লাইভ দেখতে পারবে। মার্কিন যুক্তরাষ্ট্রে, দর্শকরা ফক্স স্পোর্টস 1 এ বাংলাদেশ বনাম তুর্কমেনিস্তান 2022 দেখতে সক্ষম হবেন যখন লাইভ স্ট্রিমটি ফক্স স্পোর্টস অ্যাপ এবং ওয়েবসাইটে উপলব্ধ থাকবে।