Advertisement
বাংলা

বাংলাদেশ ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট চাকরি বিজ্ঞপ্তি ২০২৩ মোট ২৪টি পোস্ট

বাংলাদেশ ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট চাকরি বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট চাকরি বিজ্ঞপ্তি ২০২৩ আমাদের ওয়েবসাইটে উপলব্ধ। বাংলাদেশ ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট বিআইএম (বাংলাদেশ ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট বিআইএম) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্প মন্ত্রণালয়ের অধীনে 10/01/২০২৩ তারিখে একটি সরকারি চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাংলাদেশ ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট (বিআইএম) অস্থায়ী ভিত্তিতে নিয়োগের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দিচ্ছে। বাংলাদেশ ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট বিআইএম (বাংলাদেশ ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট বিআইএম) 12টি পদে 24 জন প্রার্থীকে নিয়োগ দেবে। উভয় লিঙ্গ প্রার্থীই পদটির জন্য আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদন করার জন্য, নিয়োগের পদ এবং আবেদনের পদ্ধতিগুলি নীচে বিস্তারিতভাবে উল্লেখ করা হয়েছে।

বাংলাদেশ ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট জব সার্কুলার ২০২৩

বর্তমানে, বিআইএম একটি অলাভজনক সংস্থা, যা বাংলাদেশ সরকারের অর্থায়নে এবং আন্তর্জাতিক শ্রম সংস্থা (আইএলও), এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংক (এডিবি), বিশ্বব্যাংক এবং ইউএনডিপি সহ বেশ কয়েকটি সংস্থা দ্বারা সমর্থিত। এর ম্যান্ডেটের অংশ হিসাবে, ইনস্টিটিউট প্রাতিষ্ঠানিক ক্ষমতার বিকাশ এবং সর্বোত্তম ব্যবস্থাপনা অনুশীলনের প্রচারের মাধ্যমে সম্পদের দক্ষ এবং কার্যকর ব্যবহার প্রচারের জন্য কাজ করে। উপরন্তু, কাজের বিবরণ গবেষণা এবং উন্নয়ন সহ বিভিন্ন ভূমিকা অন্তর্ভুক্ত; প্রোগ্রাম উন্নয়ন; বিপণন এবং যোগাযোগ; আর্থিক ব্যবস্থাপনা; প্রকল্প ব্যবস্থাপনা; মানব সম্পদ; এবং তথ্য প্রযুক্তি। সমস্ত প্রয়োজনীয় সফল প্রার্থীদের এই চাকরিতে সেরা সহকর্মী এবং স্টেকহোল্ডারদের সাথে সহযোগিতা করার আশা করা হবে। তাই এই চাকরির বিজ্ঞপ্তিটি ব্যবস্থাপনার ক্ষেত্রে বিভিন্ন যোগ্যতাসম্পন্ন এবং অভিজ্ঞ পেশাদার এবং ব্যক্তিদের চাকরির সুযোগ প্রদান করে। বিআইএম জব সার্কুলার ২০২৩ নিম্নলিখিত বিভাগে চাকরির প্রস্তাব দেয়। সুতরাং যান এবং এই কাজের বিবরণের জন্য নীচে তাদের চেক আউট.

বিআইএম চাকরির সার্কুলার তথ্য

চাকরির স্থান: বাংলাদেশ ইনস্টিটিউট অব ম্যানেজমেন্ট
বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ: 09, জানুয়ারী, ২০২৩
পদের নাম:
উপলব্ধ শূন্যপদ সংখ্যা: ২৪ 
বয়স সীমা: 18 থেকে 30 বছর
চাকরির ধরন: সরকার
শিক্ষার প্রয়োজনীয়তা: এসএসসি/এইচএসসি/স্নাতক পাস
বেতন: Rs. 8,250 – 67,010
আবেদন ফি: Rs.700/1000
অফিসিয়াল ওয়েবসাইট: www.bim.gov.bd
আবেদনের শেষ তারিখ: 26, জানুয়ারী ২০২৩

Advertisement

বাংলাদেশ ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট জব সার্কুলার ২০২৩

যারা ২০২৩ সালে সরকারি চাকরি পেতে চান তাদের জন্য আমাদের ওয়েবসাইট এবং বাংলাদেশ ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট থেকে একটি সুখবর রয়েছে। আজ বাংলাদেশ ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট তাদের শূন্য পদের জন্য একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। নিঃসন্দেহে এই বাংলাদেশ ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট চাকরির বিজ্ঞপ্তিটি বাংলাদেশী শিক্ষিত বেকারদের জন্য একটি ভাল সুযোগ।

সুখবর হলো বাংলাদেশ ইনস্টিটিউট অব ম্যানেজমেন্ট বিআইএম ১২টি পদে ২৪ জনকে নিয়োগ দেবে। বিআইএম সার্কুলার ২০২৩ ছবিতে সমস্ত পোস্টের নাম পরীক্ষা করুন। বাংলাদেশ ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্টের এই চাকরির বিজ্ঞপ্তির জন্য উভয় ব্যক্তিই আবেদন করতে পারেন। অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুযায়ী প্রার্থীদের বয়স 30 হতে হবে। প্রার্থীদের ম্যানুয়ালি আবেদন করতে হবে। আবেদনের শেষ তারিখ 26 জানুয়ারী 2022।

বাংলাদেশ ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট চাকরি বিজ্ঞপ্তি ২০২৩
বাংলাদেশ ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট চাকরি বিজ্ঞপ্তি ২০২৩

Advertisement

বাংলাদেশ ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট চাকরির বিজ্ঞপ্তি কীভাবে আবেদন করবেন

আপনি কি আপনার অনলাইন www.bim.gov.bd ব্যবহার করে এই বাংলাদেশ ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট বিআইএম সরকারি চাকরির সার্কুলার আবেদন করতে প্রস্তুত? আসুন এই নির্দেশাবলী অনুসরণ করি এবং আপনার বাংলাদেশ ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট বিআইএম অনলাইন আবেদন নিবন্ধন সম্পূর্ণ করি।

অনেক প্রার্থী বাংলাদেশ ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট বিআইএম চাকরির পরীক্ষার তারিখ, অ্যাডমিট কার্ড ডাউনলোডের বিজ্ঞপ্তি ইত্যাদি গুগলে অনুসন্ধান করে। আমরা এখন আমাদের ওয়েবসাইটের মাধ্যমে এই সার্কুলার সম্পর্কে আপনাকে সব তথ্য বলতে এবং প্রদান করতে সক্ষম। অনলাইন রেজিস্ট্রেশন শেষ হলে প্রার্থী বাংলাদেশ ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট বিআইএম অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন।

বিআইএম জব সার্কুলার ২০২৩ বিশদ

এখান থেকে আপনি বিআইএম জব সার্কুলার ২০২৩ চাকরির বিবরণ পাবেন। নীচের তথ্যগুলি আপনার চাকরির শূন্যপদগুলির জন্য সাজানো হয়েছে যাতে আপনি সহজেই সমস্ত ধরণের তথ্য পেতে পারেন। আমরা পোস্ট মাধ্যমে যেতে সুপারিশ. আপনি যদি আরও বেশি সরকারি বা বেসরকারি চাকরির সার্কুলার খুঁজছেন, তাহলে আপনি আমাদের চাকরির বিভাগ বিভাগে যেতে পারেন। আমরা অবস্থান, শিল্প দ্বারা চাকরি শ্রেণীবদ্ধ করেছি। সুতরাং, আমাদের সাথে দোলনা পেতে

Advertisement

Related Articles