Sports

আর্জেন্টিনা বনাম হন্ডুরাস ফুটবল ম্যাচ লাইভ স্ট্রিমিং দেখার লিংক

আর্জেন্টিনা ও হন্ডুরাস ফুটবল

কাতার বিশ্বকাপ ২০২২ কে সামনে রেখে টিম আর্জেন্টিনা সকল ধরণের প্রস্তুতি গ্রহণ করছে। বিশ্বকাপের গ্রুপ পর্বের ম্যাচের জন্য প্রস্তুতি গ্রহণের প্রয়োজন রয়েছে। এই কারণে আর্জেন্টিনা এই সেপ্টেম্বরে ২ টি প্রস্তুতি ম্যাচ খেলতে যাচ্ছে। ২৪ সেপ্টেম্বর ২০২২ তারিখ ভোর ৬ টায় আর্জেন্টিনা হন্ডুরাস এর বিপক্ষে মাঠে নামবে। বিশ্বকাপের আগে প্রস্তুতি ম্যাচের জন্য টিম আর্জেন্টিনা সার্বিকভাবে প্রস্তুত। 

 

অনেকেই উক্ত প্রস্তুতি ম্যাচগুলো নিয়ে অনেক সমস্যায় পড়ে যায়। তাই এই আর্টিকেলের মধ্যে আর্জেন্টিনা বনাম হন্ডুরাস ম্যাচ টাইমিং, কীভাবে লাইভ দেখবেন, হেড টু হেড রেজাল্ট এবং দুইটি দলের স্কোয়াড সম্পর্কে আলোচনা করা হলো। সবকিছু সঠিকভাবে জানতে আর্টিকেলটি মনোযোগ দিয়ে পড়ুন। 

 

আর্জেন্টিনা বনাম হন্ডুরাস ম্যচের সময়, দিন ও তারিখ    

বিশ্বকাপ এর জন্য প্রস্তুতি ম্যাচে আর্জেন্টিনা হন্ডুরাসের বিপক্ষে মাঠে নামতে যাচ্ছে। উক্ত ম্যাচটি বাংলাদেশ সময় অনুযায়ী সেপ্টেম্বর ২৪ তারিখ ভোর ৬ টায় শুরু হতে যাচ্ছে। অর্থাৎ এই শুক্রবার রাত ১২ টার পর শনিবার ভোর ৬ টায় ম্যাচটি শুরু হবে। অনেকেই খুজে পান না কোন টিভি চ্যানেলে খেলাটি সরাসরি সম্প্রচার করা হবে। চলুন যেনে নেওয়া যাক কোন চ্যানেলে খেলাটি সম্প্রচার করা হবে।  

 

আর্জেন্টিনা বনাম হন্ডুরাস লাইভ টিভি চ্যানেল 

হন্ডুরাসের বিপক্ষে আর্জেন্টিনার উক্ত প্রস্তুতি ম্যাচটি অনেকগুলো টিভি চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে। এখন পর্যন্ত সকল চ্যানেলগুলোর কথা সঠিকভাবে বলা হয়নি। তবে অনেকগেুলো টিভি চ্যানেলের কথা বলা হয়েছে। এর মধ্যে রয়েছে, Bein Sports 1, Bein Sports 8, Tyc Sports, Sport 4, Nex ও DAZN। খেলাটি শুরু হওয়ার সময় এই চ্যানেলগুলোতে চোখ রাখলে খেলাটি উপভোগ করতে পারবেন।  

 

হন্ডুরাস বনাম আর্জেন্টিনা হেড টু হেড

এই পর্যন্ত হন্ডুরাসের বিপক্ষে টিম আর্জেন্টিনা মাত্র ২ বার মাঠে মুখোমুখি হয়। ২ বারের মুখোমুখি লড়াইয়ে ২টি ম্যাচেই আর্জেন্টিনা জয়লাভ করে। সর্বোপ্রথম এই দুইটি দল মাঠে নামে ২০০৩ সালের ৩১ জানুয়ারি। উক্ত খেলায় আর্জেন্টিনা ৩-১ গোলে জয়লাভ করে। এরপর দীর্ঘ সময় পর ২০১৬ সালের ২৭ মে আবার এই দুইটি দল মুখোমুখি হয় এবং আর্জেন্টিনা ১-০ গোলে জয়লাভ করে। হেড টু হেড রেজাল্ট এর দিক থেকে টিম আর্জেন্টিনা এগিয়ে রয়েছে। নিচে দুইটি দলের ফলাফল সম্পর্কে বিস্তারিত দেওয়া হলো।  

 

Date 

Match 

Win 

Score 

Competition

31 Jan 2003

Argentina VS Honduras  

Argentina

3-1

International Friendly

27 May 2016

Argentina VS Honduras

Argentina 

1-0

International Friendly

 

আর্জেন্টিনা বনাম হন্ডুরাস লাইভ ফুটবল ম্যাচ 

কাতার বিশ্বকাপের গ্রুপ পর্বের ম্যাচে আর্জেন্টিনা ম্যাক্সিকোর বিপক্ষে মাঠে নামবে। তাই বিশ্বকাপের আগে আর্জেন্টিনা ম্যাক্সিকোর সাথে ফ্রেন্ডলি ম্যাচ খেলচে চেয়েছিল। কিন্তু এই দুইটি দল বিশ্বকাপে একই গ্রুপে থাকার কারণে প্রস্তুতি ম্যাচ একে অপরের বিপক্ষে খেলতে পারবে না। এছাড়াও অন্যান্য সকল ফুটবল টিমের খেলা থাকার কারণে আর্জেন্টিনা অন্য কোন প্রতিপক্ষ পায়নি। 

 

আর্জেন্টিনার কোচ এই কারণে ম্যাক্সিকোর অঞ্চলের টিম হন্ডুরাস কে বেছে নেয়। হন্ডুরাস এবং ম্যাক্সিকো একই অঞ্চলের টিম হওয়ার কারণে হন্ডুরাসের বিপক্ষে খেললে টিম আর্জেন্টিনা অনেকটা ধারণা পাবে। তাই ২৪ সেপ্টেম্বর আর্জেন্টিনা হন্ডুরাসের বিপক্ষে খেলতে মাঠে নামবে। 

 

কীভাবে আর্জেন্টিনা বনাম হন্ডুরাসের খেলা লাইভ দেখবেন 

আমরা জানি আর্জেন্টিনা বনাম হন্ডুরাসের মধ্যকার খেলাটি ২৪ সেপ্টেম্বর ভোর ৬ টায় ‍শুরু হতে যাচ্ছে। উক্ত খেলাটি লাইভ দেখার জন্য খেলাটি শুরু হওয়ার সময় টিভির সামনে বসতে হবে। ওপরে উল্লিখিত টিভি চ্যানেলগুলোতে উক্ত খেলাটি লাইভ দেখানো হবে। তবে বাংলাদেশে এসকল টিভি চ্যানেলগুলো পাওয়া যায় না। 

 

এই কারণে যাদের টিভিতে উল্লিখিত টিভি চ্যানেলগুলো নেই তাদের অনলাইনে বিভিন্ন Apps এর মাধ্যমে দেখতে হবে। এছাড়াও অনেক ওয়েবসাইটে উক্ত খেলাটি দেখানো হবে। আপনারা যারা খেলাটি দেখতে ইচ্ছুক তারা অনলাইনে ওয়েবসাইট অথবা Apps এর মাধ্যমে দেখতে হবে। কীভাবে খেলাটি অনলাইনে দেখবেন তা নিচে দেওয়া হলো। 

 

আর্জেন্টিনা বনাম হন্ডুরাস লাইভ স্ট্রিম 

বাংলাদেশের অধিকাংশ এলাকায় উক্ত ম্যাচটি যে সকল চ্যানেলে সম্প্রচার করা হবে সেই টিভি চ্যানেলগুলো নেই। তাই অনলাইনে খেলা দেখতে হয়। অনেকেই জানেন না কীভাবে অনলাইনে বিভিন্ন Apps বা ওয়েবসাইটের মাধ্যমে খেলা দেখতে হয়। বিভিন্ন আনঅফিসিয়াল Apps যেমন, Yallah soot, Yacien TV, Toffe, Live net.TV ইত্যাদি। 

 

এছাড়াও যারা কোন ধরণের Apps ছাড়া ওয়েবসাইটে খেলাটি দেখতে চান তারা Beinmatch.ma অথাবা Yallahshoot.com এ গিয়ে ম্যাচটি লাইভ দেখতে পারেন। যদি কোন কিছু না পারেন তাহলে খেলা শুরুর সময়ে ফেসবুকে গিয়ে আর্জেন্টিনা বনাম হন্ডুরাস লাইভ লিখে সার্চ দিলে খেলাটি দেখতে পারবেন। 

 

মোবাইল Apps & ওয়েবসাইট এর লিংক আর্জেন্টিনা বনাম হন্ডুরাস লাইভ 

অনেক আন-অফিসিয়াল Apps রয়েছে যেগুলো গুগল প্লে-স্টোর এ পাওয়া যায় না। এসকল Apps এর লিংক নিচে দেওয়া হলো- 

 

  

আর্জেন্টিনা এবং হন্ডুরাস ফুটবল টিম প্লেয়ার এবং স্কোয়াড 

২৪ সেপ্টেম্বর হন্ডুরাস বনাম আর্জেন্টিনার উক্ত ম্যাচের জন্য এই দুই দলের কোচ তাদের স্কোয়াড ঘোষণা করেছেন। নিচের দুইটি দলের স্কোয়াড দেওয়া হলো

আর্জেন্টিনা

এখন পর্যন্ত হন্ডুরাস এর স্কোয়াড সম্পর্কে পরিষ্কারভাব জানা যায়নি। স্কোয়াড সম্পর্কে পরবর্তি আপডেট আমাদের ওয়েবসাইটে দেওয়া হবে। তাই আমাদের সাথেই থাকুন। 

 

উপসংহার 

কাতার বিশ্বকাপ ২০২২ কে সামনে রেখে টিম আর্জেন্টিনা প্রস্তুতি ম্যাচ হিসেবে হন্ডুরাসের বিপক্ষে মাঠে নামবে। উক্ত ম্যাচটি শুরু হবে ২৪ সেপ্টেম্বর ভোর ৬ টায়। এই কারণে উক্ত ম্যাচটিকে ঘিরে লাইভ আপডেট, ম্যাচ টাইমিং, হেড টু হেড, কীভাবে আর্জেন্টিনা বনাম হন্ডুরাস লাইভ দেখবেন এবং দুইটি দলের স্কোয়াড সম্পর্কে এই আর্টিকেলে আলোচনা করা হয়েছে। টিম আর্জেন্টিনা কে ঘিরে এই ধরণের আরো কন্টেন্ট পেতে আমাদের সাথেই থাকুন। 

Related Articles