Result

দাওরায়ে হাদীস (তাকমিল) ফলাফল ২০২১ – আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতুল কওমিয়া রেজাল্ট ২০২১

Al-Haiatul Ulya Result 2021 PDF - alhaiatululya.com Final Result - Takmil Result PDF Download

২০২১ সালে কাওমী মাদ্রাসার দাওরায় দাওরায়ে হাদীস মাস্টার্স পরীক্ষার ফলাফল প্রকাশের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আল-হাইয়াতুল উলয়া লিল-জামিয়াতিল কওমিয়া বাংলাদেশ অফিসের বোর্ড সভার পরীক্ষার তারিখ ঘোষণা করা হয়েছিল। উল্লেখ করা হয়েছিল যে পরীক্ষার ফলাফল 11 জুলাই, 2021-এ প্রকাশিত হবে। সুতরাং আমরা আপনাকে দেখাবো কীভাবে কওমি মাদ্রাসা আল হায়াতুল ওড়িয়া পরীক্ষার ফলাফল দেখতে হবে এবং মার্চের বিশদটি কীভাবে সন্ধান করা যায়।

আরো পড়ুন: Al-Haiatul Ulya Result Marksheet

আল হাইয়াতুল উলইয়া ফলাফল ২০২১

দৌড়ায় হাদীস পরীক্ষা একই প্রশ্নপত্রে সারা দেশে ২২২ টি কেন্দ্রে ৩ এপ্রিল থেকে শুরু হয়ে ৮ ই এপ্রিল পর্যন্ত অব্যাহত ছিল দুটি শিক্ষা বোর্ড কর্তৃপক্ষ কর্তৃক মোট ১৩ টি বিষয়ে শিক্ষার্থীদের পরীক্ষা দেওয়া হয়েছিল। পরীক্ষার ফলাফল সাধারণত পরীক্ষা দেওয়ার দুই মাস পরে প্রকাশ করা হয় তবে কর্ণ ভাইরাসের কারণে পরীক্ষার ফলাফল সময়মতো প্রকাশ করা সম্ভব হয় না। যাইহোক, বোর্ডের বোর্ডের বৈঠকে ১ June ই জুন পরীক্ষার তারিখ নির্ধারণ করা হয়েছে, যেখানে বলা হয়েছে যে পরীক্ষার ফলাফল ১ July জুলাই, ২০২১ (১৪২৪ হিঃ, ৩০ জিলকাদ) ঘোষণা করা হবে।

44

  • প্রথমত, আপনাকে আল-হাইয়াতুল উল্যা লিল-জামিয়াতিল কাওমিয়ার অফিসিয়াল ওয়েবসাইটটি দেখতে হবে। এটি আলহায়াতুলুল্য.কম।
  • তারপরে পৃষ্ঠাটি লোড করার জন্য অল্প সময়ের জন্য অপেক্ষা করুন।
  • এখন মেনু বারের ডান দিক থেকে ফলাফল অপশনে ক্লিক করুন।
  • শেষ পর্যন্ত, আপনার ইচ্ছার ফলাফলটি নির্বাচন করুন এবং পিডিএফ ফাইলটি ডাউনলোড করুন।
  • অ্যাডোব রিডার ব্যবহার করে তাকমিল ফলাফল শীট খুলুন।
  • রোল নম্বর মাধ্যমে আল-হাইয়াতুল উল্যা ফলাফল অনুসন্ধান করুন।
  • আপনি যদি আপনার ফলাফলটি পান তবে আমাদের কাছ থেকে অভিনন্দন।
  • শেষ অবধি, যদি আপনার ফলাফলের অনুলিপি প্রয়োজন হয় তবে আপনি এটি মুদ্রণ করতে পারেন।

ফলাফল ডাউনলোড করুন পিডিএফ ফাইল

আল হাইয়াতুল উলইয়া ফলাফল মার্কশিটসহ

ফলাফলের দিনে, মোট 22 হাজার শিক্ষার্থী ইন্টারনেটে ফলাফলটি সন্ধান করবে। আপনি কি ফলাফল চেক পদ্ধতি জানেন? সম্পূর্ণ পদ্ধতি উপস্থাপন করতে দেয়। এটি ব্যবহার করে আপনি সহজেই আপনার ফলাফলটি জানতে পারবেন। সম্প্রতি হাদিস দাওরা পরীক্ষা শেষ। হাজার হাজার শিক্ষার্থী এই পরীক্ষায় অংশ নিয়েছিল এবং সফলভাবে তাদের পরীক্ষা শেষ করেছে। যা 03 এপ্রিল থেকে 08 পর্যন্ত চলছিল। আল হাইয়াতুল উল্যা পরীক্ষা সারাদেশে মোট ২২২ টি কেন্দ্রে একযোগে নেওয়া হয়েছিল। দুটি শিক্ষা বোর্ডে শিক্ষার্থীদের একই প্রশ্নপত্রে মোট ১৩ টি বিষয়ে পরীক্ষা করা হয়েছিল। সমস্ত ছাত্র সফলভাবে তাকমিল পরীক্ষা সম্পন্ন করেছে। বাংলাদেশের কওমি মাদ্রাসা শিক্ষা ইনস্টিটিউট সাধারণত পরীক্ষা শেষ হওয়ার দুই মাসের মধ্যেই তাকমিল ফলাফল প্রকাশ করে। এই বছর কর ভাইরাসের লকডাউনের কারণে, মুমতাহিনদের কাছে পরীক্ষাগুলি দেখার জন্য বইগুলি পাঠাতে দেরি হয়ে গেছে, ফলস্বরূপ আল হাইয়াতুল উল্যাহ সময়মতো চূড়ান্ত ফলাফল প্রকাশ করতে ব্যর্থ হয়েছিল। তবে জুলাইয়ের প্রথম সপ্তাহে ফলাফল ঘোষণা করা হবে বলে আশা করা হচ্ছে। 

ব্যক্তিগত ফলাফল দেখতে নিচের লিংকে ক্লিক করুন :
১৪৪২ হিজরী/২০২১ সনের দাওরায়ে হাদীস পরীক্ষার ফলাফলের পিডিএফ ফাইল ডাউনলোড করুন :
মেধা তালিকা (ছাত্র) ডাউনলোড করুন :
মেধা তালিকা (ছাত্রী) ডাউনেলোড করুন :
ফলাফল প্রতিবেদন :

এসএমএস এর মাধ্যমে দাওরায়ে হাদীসের ফলাফল দেখুন

অনেক সময় সার্ভার জ্যামের কারণে শিক্ষার্থীরা ফলাফল দেখতে খুব কষ্ট করে। সুতরাং কওমী মাদ্রাসা ফলাফল দেখার একটি বিকল্প পদ্ধতি চালু করেছে যা মোবাইল এসএমএস পদ্ধতি। আপনি আপনার মোবাইল থেকে এসএমএসের মাধ্যমে ফলাফলটি অনুসন্ধান করতে পারেন। সুতরাং সময় নষ্ট না করে আল হাইআতুল উলিয়া পরীক্ষার ফলাফলটি নীচে দেওয়া বিধি অনুসরণ করে 2021 দেখুন। এই ক্ষেত্রে, আপনি কেবল সিজিপিএটি জানতে পারবেন। আপনি যদি সম্পূর্ণ ফলাফল দেখতে চান, আপনাকে ইন্টারনেটের মাধ্যমে ওয়েবসাইটে যেতে হবে এবং ফলাফলটি দেখতে হবে।
HTR (স্পেস) রোল নম্বর লিখে Send করুন ২৯৯৩৩ নম্বরে

উদাহরণ: HTR ২৩৭৪৮৪৮৪ send to ২৯৯৩৩ Number

দাওরায়ে হাদিস কওমি মাদরাসা আল-হাইআতুল উলইয়া লিল-জামিয়াতিল কওমিয়া

ফলাফলের দিনটি শিক্ষার্থীদের মনে আনন্দ উপভোগ করবে। কারণ দীর্ঘক্ষণ অপেক্ষা করার পরে তারা ফলাফল পাচ্ছে। মোট 22,000 শিক্ষার্থী একবারে ফলাফলটি সন্ধান করবে। অনেক শিক্ষার্থী কেবল তাদের সিজিপিএ জেনে তাদের তাকমিল ফলাফল 2021 মার্কশিট ডাউনলোড করার চেষ্টা করে। সুতরাং আপনি কীভাবে মার্ক শীট ডাউনলোড করবেন জানেন? তাহলে আসুন আল হাইয়াতুল উল্যা ফলাফল মার্কশিট ডাউনলোড করার সম্পূর্ণ পদ্ধতিটি উপস্থাপন করা যাক। এই পদ্ধতি অনুসরণ করে আপনি সহজেই আপনার ফলাফল ডাউনলোড করতে পারেন।

শেষ চিন্তা

শেষ পর্যন্ত সব শিক্ষার্থী ফলাফল পেয়ে বেশ খুশি। যারা এখনও ফলাফল সংগ্রহ করেন নি, তারা তাড়াতাড়ি সম্ভব এবং ফলাফল যত তাড়াতাড়ি সম্ভব সংগ্রহ করুন। আমাদের দেওয়া বিধি অনুসরণ করে কারও যদি ফলাফল পেতে সমস্যা হয় তবে আপনি আমাদের জানান এবং আমরা যত তাড়াতাড়ি সম্ভব আপনার সমস্যা সমাধানের জন্য কাজ করব। অবশেষে আমাদের সাথে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। ভবিষ্যতে আপনি এর মতো আরও ফলাফল পাবেন, তাই আমাদের ওয়েবপৃষ্ঠায় নিয়মিত যান।

Related Articles