‘তিনি আমার চোখে সেই আগুন দেখেছেন’: আলিয়া ভাট ৯ বছর বয়সে সঞ্জয় লীলা বানসালির ‘ব্ল্যাক’-এর জন্য তার অডিশনের কথা স্মরণ করেন

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট, যিনি সঞ্জয় লীলা বানসালি পরিচালিত তার পরবর্তী ছবি ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’-এর মুক্তির জন্য প্রস্তুত, সম্প্রতি ছবিটির প্রচারের জন্য বার্লিনে গিয়েছিলেন। সেখানে তিনি সংবাদ সম্মেলনের সময় বলেন তিনি সঞ্জয় লীলা বানসালির ব্ল্যাক চলচ্চিত্রের জন্য অডিশন দিয়েছিলেন তিনি আরও বলেন ‘সঞ্জয় লীলা বানসালি আমার চোখে সেই আগুন দেখেছেন’

[Gaming]

আলিয়া ভাট সঞ্জয় লীলা বানসালির ব্ল্যাক চলচ্চিত্রের জন্য অডিশন দিয়েছিলেন যাতে অমিতাভ বচ্চন এবং রানি মুখার্জি প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন।

আপনি জেনে অবাক হবেন যে তিনি যখন মাত্র ৯ বছর বয়সে চলচ্চিত্র নির্মাতা সঞ্জয় লীলা বনসালির সাথে কাজ করার চেষ্টা করেছিলেন। বার্লিনে সংবাদ সম্মেলনের সময়, অভিনেত্রী তার অডিশন সম্পর্কে কথা বলেছিলেন যা তিনি ১৭ বছর আগে দিয়েছিলেন, তিনি মিস্টার বনসালিকে তার ‘সবচেয়ে বড় অনুপ্রেরণা’ বলেও অভিহিত করেছিলেন। অভিনেত্রী স্বীকার করেছেন যে তিনি দীর্ঘদিন ধরে তাঁর সাথে কাজ করতে চান।

সেই একই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঘুরছে। ভিডিওতে, আলিয়াকে বলতে শোনা যায় যে তার সবচেয়ে বড় ‘অনুপ্রেরণা’ ঠিক তার পাশে বসে আছে। তিনি বলেছিলেন, “আমি ৯ বছর বয়স থেকেই তার দ্বারা পরিচালিত হতে চেয়েছিলাম। আমি যখন প্রথম তার বাড়িতে গিয়েছিলাম তখন তার তৈরি অন্য একটি ছবির অডিশন দিতে।

[Gaming]

আলিয়া সঞ্জয়ের চলচ্চিত্র ব্ল্যাকের জন্য একটি অডিশন দিয়েছিলেন যাতে অমিতাভ বচ্চন এবং রানি মুখার্জি প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন। চলচ্চিত্রটি ২০০৫ সালে মুক্তি পায়। সংবাদ সম্মেলনের সময়, অভিনেত্রী তার অডিশনের কথা স্মরণ করে বলেছিলেন যে তিনি ‘ভয়ংকর’ ছিলেন এবং সেই কারণেই তার অডিশন ভাল হয়নি।

[Gaming]

যাইহোক, মিস্টার বানসালি তার চোখের দিকে তাকিয়ে বলেছিলেন, ‘তিনি একদিন একজন নায়িকা, একজন বড় অভিনেতা হতে চলেছেন।’ তিনি বলেছিলেন, “সে আমার চোখে সেই আগুন দেখেছিল যখন আমি ৯ বছর বয়সে ছিলাম। আমার খুব স্পষ্ট মনে আছে সেই সময় থেকে, আমার এক-বিন্দু ফোকাস হয়ে গিয়েছিল যে একদিন আমাকে তার দ্বারা পরিচালিত হতে হবে।”

[Gaming]

এর আগে, শ্রেয়া ঘোষালের সাথে একটি ইনস্টাগ্রাম লাইভে, অভিনেত্রী একই গল্প বলেছিলেন। তিনি বলেছিলেন সঞ্জয় তাকে বলেছিলেন, “ইয়ে শিশু অভিনেতা নাহি হ্যায়। ইয়ে নায়িকা হ্যায় (তিনি শিশু অভিনেতা নন। তিনি একজন নায়িকা)।

 

Leave a Comment