Job Circular

স্কয়ার গ্রুপ নতুন চাকরির বিজ্ঞপ্তি ২০২২

স্কয়ার গ্রুপ চাকরির বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে দৈনিক অনলাইন জব পোর্টালে।  যাই হোক, আমরা শেয়ার করতে চাই স্কয়ার গ্রুপ বাংলাদেশের একটি বড় শিল্প, কোম্পানিটি সারা দেশের মানুষের জন্য বিভিন্ন পণ্য সরবরাহ করে। স্কয়ার গ্রুপ কর্তৃপক্ষ তাদের নতুন চাকরির বিজ্ঞপ্তি  www.squaregroup.com-এ প্রকাশ করেছে। স্কয়ার গ্রুপের বর্তমান চাকরির বিজ্ঞপ্তি ২০২২, www.squaregroup.com, ক্যারিয়ার স্কয়ার গ্রুপ ২০২২, স্কয়ার ফার্মাসিউটিক্যালস চাকরির বিজ্ঞপ্তি ২০২২, স্কয়ার ফার্মা চাকরির সার্কুলার 2022, স্কয়ার গ্রুপ লিমিটেড ২০২২ এর চাকরির বিজ্ঞপ্তি, স্কয়ার গ্রুপ লিমিটেড জব সার্কুলার ২০২২-এ আবেদন করার জন্য গ্রুপ ২০২২ হল অনুসন্ধান বিকল্প।  

স্কয়ার গ্রুপ সম্পর্কে কিছু কথা 

স্কয়ার আজ একটি নামের প্রতীক – মনের আস্থা। কিন্তু এর বৃদ্ধি ও সমৃদ্ধির যাত্রা গোলাপের বিছানা ছিল না। ১৯৫৮ সালে সূচনা থেকে, এটি আজ বাংলাদেশের শীর্ষ লাইনের একটি সংগঠনে পরিণত হয়েছে। স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেড। ফ্ল্যাগশিপ কোম্পানিটি ১৯৮৫ সাল থেকে বাংলাদেশের ফার্মাসিউটিক্যাল শিল্পে শক্তিশালী নেতৃত্বের অবস্থানে রয়েছে এবং এখন এটি একটি উচ্চ কার্যকারিতা বৈশ্বিক খেলোয়াড় হওয়ার পথে। 

স্কয়ার কোম্পানির চাকরির বিজ্ঞপ্তি

অনেক লোক আছে যারা স্কয়ার গ্রুপ চাকরির সার্কুলারের জন্য অপেক্ষা করছে। আমাদের জানানো হয়েছিল যে সাম্প্রতিক সময়ে কোম্পানি কর্তৃপক্ষ বিভিন্ন পদের জন্য নতুন চাকরির ধারকদের সন্ধান করছে। ঠিক আছে, কাজের পেশায় যোগদানের জন্য স্কয়ার গ্রুপের চাকরির সার্কুলার বিবরণ পরীক্ষা করার প্রক্রিয়া অনুযায়ী। আমরা এই নিবন্ধে চাকরির বিজ্ঞপ্তি এবং অন্যান্য তথ্য ভাগ করেছি। তাই আর দেরি কেন, আজই আবেদন করুন!

স্কয়ার গ্রুপ চাকরির বিজ্ঞপ্তি ২০২২ 

স্কয়ার গ্রুপের চাকরির বিজ্ঞপ্তি ২০২২ কর্তৃপক্ষ www.squaregroup.com-এ প্রকাশ করেছে। স্কয়ার গ্রুপ তাদের অফিসে নতুন চাকরির শূন্যপদ অফার করছে। স্কয়ার গ্রুপ একটি নতুন চাকরির ধারক খুঁজছে। বাংলাদেশে বেশিরভাগ মানুষ প্রাইভেট কোম্পানিতে চাকরি খুঁজছেন। তাই আমরা স্কয়ার গ্রুপের নতুন চাকরির সার্কুলার ২০২২ শেয়ার করছি। আপনি স্কয়ার গ্রুপের ক্যারিয়ারের সুযোগ সংক্রান্ত সমস্ত গুরুত্বপূর্ণ তথ্য পেতে পারেন। তাহলে আসুন স্কয়ার গ্রুপের চাকরির বিজ্ঞপ্তি ২০২২ চেক করুন এবং এখনই আবেদন করুন। 

বর্তমান সার্কুলার সম্পর্কে আরও তথ্য এখানে রয়েছে:

কোমপানির নাম: স্কয়ার গ্রুপ 

চাকুরি স্থান: ঢাকা

মোট শূন্যপদ: সার্কুলার ইমেজ দেখুন.

চাকরীর ধরন: পূর্ণকালীন চাকুরী

পদের নাম: কর্মকর্তা – হিসাব ও অর্থ বিভাগ এক্সিকিউটিভ – মার্কেটিং এক্সিকিউটিভ – কোয়ালিটি অপারেশন জুনিয়র অফিসার – পিপিআইসি

চাকরির ধরণ: প্রাইভেট জব

প্রকাশিত: ৩০ জুলাই

আবেদন পাঠাবার শেষ তারিখ: ১১ আগস্ট ২০২২ 

স্কয়ার গ্রুপ জব সার্কুলার ২০২২ ইমেজ / PDF ডাউনলোড

আপনি কি স্কয়ার গ্রুপের চাকরির বিজ্ঞপ্তির জন্য কীভাবে আবেদন করবেন তা খুঁজছেন? চিন্তা করবেন না! আপনি নিচের চিত্র ফাইল থেকে স্কয়ার গ্রুপের চাকরির বিজ্ঞপ্তি ২০২২ এর নির্দেশনা পাবেন। আমরা কাজের সার্কুলারটিকে ইমেজ ফরম্যাটে রূপান্তর করেছি। সুতরাং আপনি সহজেই নীচে থেকে স্কয়ার গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি পড়তে পারেন। আসুন স্কয়ার গ্রুপের চাকরির বিজ্ঞপ্তি ২০২২-এর মূল সার্কুলার ইমেজটি দেখুন। 

স্কয়ার গ্রুপ জব সার্কুলার আবেদন প্রক্রিয়া ২০২২ 

স্কয়ার গ্রুপ জব সার্কুলার ২০২২ চেক করার পর, আমরা মনে করি আপনাকে স্কয়ার গ্রুপ জব সার্কুলার অ্যাপ্লাই প্রসেস ২০২২ করতে হবে। যাইহোক, স্কয়ার গ্রুপ জব সার্কুলারের জন্য উপরের কাজের সার্কুলার ইমেজ অনুসরণ করতে আবেদন করুন এবং আপনি যদি আরও তথ্য চান তাহলে অফিসিয়াল ওয়েবসাইটে যান। আরও তথ্যের জন্য সার্কুলার ইমেজ চেক করুন।  

উপসংহার

স্কয়ার গ্রুপ জব সার্কুলার ২০২২ কর্তৃপক্ষ www.squaregroup.com-এই সাইটে প্রকাশ করেছে। সমস্ত আগ্রহী প্রার্থীরা এখন এই চাকরির জন্য আবেদন করতে পারেন। আমরা এই নিবন্ধে এই বর্তমান চাকরির সার্কুলার সম্পর্কে সমস্ত তথ্য যুক্ত করেছি। আমরা আশা করি এই নিবন্ধটি আপনার জন্য সহায়ক হবে। 

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.