Result

মাহজুজ রেজাল্ট

মাহজুজ একটি লটারি খেলা। আপনি এটি সংযুক্ত আরব আমিরাতে প্রতি শনিবার রাত 9 টায় খেলতে পারেন। ইভেন্টের একটি টিকিটের মূল্য AED 35 মাত্র। সমস্ত আয় দাতব্য উপকৃত হবে. আমরা সকলেই একটি লটারি গেম জেতার স্বপ্ন দেখি যা চোখের পলকে আমাদের জীবনকে বদলে দেবে, যেহেতু মানুষ হওয়ার কারণে আমরা দ্রুত সফল হতে চাই। আমরা আপনাকে শেখাব কিভাবে মাহজুজ লটারি খেলার যোগ্যতা অর্জন করতে হয় এবং খেলতে হয়।

মাহজুজ

পূর্বে মাহজুজ এমিরেটস লোটো নামে খুবই জনপ্রিয়। এটি এমন একটি প্ল্যাটফর্ম যেখানে আপনি আপনার ভাগ্য পরীক্ষা করতে পারেন এবং প্রতি সপ্তাহে লক্ষ লক্ষ দিরহাম জিততে পারেন। এর একটি স্লোগান রয়েছে যাতে বলা হয়েছে মাহজুজের সাথে স্বপ্ন দেখাও। এর দ্বারা বেঁচে থাকা সত্যিই শত শত ভাগ্যবান অংশগ্রহণকারীদের তাদের দীর্ঘদিনের হারানো আকাঙ্ক্ষা পূরণের জন্য বিপুল পরিমাণ অর্থ দিয়ে পুরস্কৃত করে।

তদুপরি, তারা ব্যাপক অনুদানের মাধ্যমে দাতব্য অবদান রাখতেও নিবেদিত। তারা ক্যান্সার রোগী, বিস্ফোরণের শিকার, বিশেষ শিশু এবং জনহিতকর সংস্থার জন্য মিলিয়ন দিরহাম দান করেছে।

যেহেতু সংযুক্ত আরব আমিরাত একটি ইসলামিক দেশ, অনেক লোক বিশ্বাস করে যে এটিতে ইসলামিক আইন রয়েছে এবং জুয়া এবং অন্যান্য সম্পর্কিত কার্যকলাপ নিষিদ্ধ। দুবাইয়ের ইসলামিক ঐতিহ্যের কারণে, আইনগুলি দাতব্য সংস্থা এবং অপারেটরদের দ্বারা পরিচালিত কিছু লটারি এবং টুর্নামেন্টের অনুমতি দেয়।

মাহজুজ অ্যাপ

মাহজুজ একটি বিশাল প্ল্যাটফর্মে পরিণত হয়েছে এবং এরপর থেকে বিলম্ব বা জালিয়াতি ছাড়াই বেশ কয়েকজন বিজয়ীকে তাদের বিজয়ী অর্থ দিয়ে পুরস্কৃত করেছে। তদুপরি, এটি দ্রুত বৃদ্ধি পাচ্ছে; এখন, আপনি এমনকি একটি মোবাইল ফোন অ্যাপ্লিকেশন হিসাবে মাহজুজ লটারির প্ল্যাটফর্ম অ্যাক্সেস করতে পারেন। মাহজুজ অ্যাপটি অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ব্যবহারকারীর জন্য উপলব্ধ। তাই অ্যাপটি ডাউনলোড করুন এবং আরও সংগঠিত উপায়ে আপনার ভাগ্য চেষ্টা করে মজা নিন।

মাহজুজ অ্যাকাউন্ট অ্যাপে কীভাবে ক্রেডিট যুক্ত করবেন

অনুসরণ করার জন্য কয়েকটি সহজ পদক্ষেপ রয়েছে; আপনি মাহজুজ ড্র ​​খেলতে বা জলের বোতল দান করতে একটি ডেবিট বা ক্রেডিট ব্যালেন্স যোগ করতে পারেন। নিচের নির্দেশাবলী অনুসরণ করুন.

  1. অ্যাপটি খুলুন এবং আপনার লগইন বিশদ যোগ করুন যদি আপনার পূর্ববর্তী অ্যাকাউন্ট থাকে; যদি না হয়, একটি নতুন তৈরি করুন।
  2. অ্যাপে, আমার অ্যাকাউন্ট বিকল্পে যান।
  3. ক্রেডিট ব্যালেন্স যোগ করুন বোতামে ক্লিক করুন।
  4. আপনি যে পরিমাণ যোগ করতে চান তা এখানে টাইপ করুন।
  5. আপনি যদি একটি নতুন ক্রেডিট কার্ড ব্যবহার করেন তবে এখন অর্থপ্রদানের পদ্ধতি বেছে নিন।
  6. পরিমাণ নিশ্চিত হওয়ার পরে, আপনি একটি ইমেল বা এসএমএস পাবেন।

 মাহজুজের আজকের ফলাফল

মাহজুজে সর্বশেষ গ্র্যান্ড ড্র প্রতি শনিবার অনুষ্ঠিত হয়। বল মাধ্যমে ঘোষিত এই সপ্তাহের মাহজুজের বিজয়ী সংখ্যা নীচে রয়েছে। 

মাহজুজের আজকের বিজয়ী 

(Saturday 16.07.2022)

  • 16814983
  • 16835112
  • 16757130 

মাহজুজের গ্র্যান্ড প্রাইজ

৫০ মিলিয়ন দিরহাম হল সঠিক ছয়টি সংখ্যার সাথে মিলের জন্য মাহজুজের বর্তমান গ্র্যান্ড পুরষ্কার। তারপরও, একটি দৃশ্যে, একই সংখ্যায় একাধিক ব্যক্তি দাঁড়ালে, লটারির পরিমাণ তাদের মধ্যে সমানভাবে ভাগ করা হবে।

কিভাবে আমরা মাহজুজ ড্র ​​এর ফলাফল পরীক্ষা করতে পারি

মাহজুজের ড্র ফলাফল প্রতি শনিবার রাত ৯টায় তাদের ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে লাইভ হবে। এছাড়াও তারা অফিসিয়াল ওয়েবসাইটে ফলাফল ঘোষণা করবে। তাছাড়া, তাদের ফেসবুক পেজ এবং ওয়েবসাইটে, আপনি আগের ফলাফল এবং বিজয়ীদের সম্পর্কেও জানতে পারবেন।

মাহজুজ লটারিতে প্রবেশের নির্দেশিকা

পরবর্তী ভাগ্যবান ড্রয়ের জন্য সফলভাবে নিজেকে নিবন্ধন করতে এবং একজন সৌভাগ্যবান মাহজুজ বিজয়ী হতে নীচের উল্লেখিত পয়েন্টগুলি ধাপে ধাপে অনুসরণ করুন।

  1. তাদের অফিসিয়াল ওয়েবসাইটে যান এবং সাইন আপ করুন বা আপনার অ্যাকাউন্টে লগ ইন করুন।
  2. মেনুর উপরের প্লে অপশনে ক্লিক করুন।
  3. আরও, এখনই কিনুন বোতামে ক্লিক করুন।
  4. এখানে, আপনি দান করতে ইচ্ছুক বোতলের সংখ্যা নির্বাচন করতে হবে। অবশেষে, তাদের কার্টে যোগ করুন। মনে রাখবেন, এক বোতল মানে র‌্যাফেল ড্র-এ একক প্রবেশ এবং গ্র্যান্ড ড্র-এ একযোগে একটি লাইন।
  5. আপনি পেয়েছিলেন প্রতিটি লাইনের জন্য আপনার সহজাত প্রবৃত্তি দ্বারা যেকোনো পাঁচটি সংখ্যা নির্বাচন করুন। কার্টে নির্বাচিত বার যোগ করুন।
  6. এটা এখন পরিশোধ করার সময়. পেমেন্ট করতে Check Out অপশনে ক্লিক করুন।
  7. আপনি এখন অবশেষে মাহজুজ লটারির জন্য নিবন্ধিত হয়েছেন। এখন অপেক্ষা সেই দিনের জন্য যেদিন মাহজুজের লাইভ শোতে লাকি ড্র অনুষ্ঠিত হবে।
  8. মাহজুজ বিজয়ী হন। আপনি তাদের কাছ থেকে একটি বার্তা পাবেন, এবং বিজয়ী পরিমাণ স্বয়ংক্রিয়ভাবে আপনার অ্যাকাউন্টে যোগ করা হবে।

র‌্যাফেল ড্রয়ের জন্য মাহজুজ র‌্যাফেল আইডি অ্যাক্সেস করার পদ্ধতি

একবার আপনার ফোনে মাহজুজ লগইন হয়ে গেলে, আপনি ভাগ্যবান ড্রতে প্রবেশের জন্য বেছে নেওয়া পাঁচটি নম্বরের পাশে সহজেই র‌্যাফেল আইডিটি দেখতে পারবেন। গ্র্যান্ড ড্র এর অনুরূপ একটি র‌্যাফেল ড্র প্রতি শনিবার রাত 9 টায় (UAE Time) অনুষ্ঠিত হয়। তিনটি ভিন্ন রাফেল আইডি একটি র্যান্ডম নম্বর জেনারেটর অ্যাপ্লিকেশনের মাধ্যমে নির্বাচন করা হয়। প্রতিটি বিজয়ী ১০০,০০০ দিরহাম পাবে যদি জেনারেট করা সংখ্যা তাদের রাফেল আইডির পরিসংখ্যানের সাথে মিলে যায়।  

উপসংহার

এখানে মাহজুজ ড্র ​​এবং এর বিজয়ী গ্র্যান্ড প্রাইজের পরিমাণ সম্পর্কে সম্পূর্ণ তথ্য রয়েছে। মাহজুজ হল একটি চমৎকার প্ল্যাটফর্ম যা দাতব্য কাজের ইতিবাচক কারণ পরিবেশন করে এবং মানুষকে একই সাথে তাদের স্বপ্ন পূরণ করতে বিপুল পরিমাণ অর্থ জিততে সাহায্য করে। আপনিও তাদের মহৎ কাজের অংশ হতে পারেন কারণ আপনার কেনা প্রতিটি পণ্য দান করা হবে। 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.