বাংলাদেশ বনাম তুর্কমেনিস্তান লাইভ

Bangladesh VS Turkmenistan Live

সারা বাংলাদেশে ফুটবল খেলা অত্যন্ত জনপ্রিয় একটি খেলা। কারণ ছোট থেকে বড় সকল বয়সের মানুষ ফুটবল খেলা দেখে এবং খেলে। ফুটবল এর প্রতি বাংলাদেশের মানুষের অনেক ভালোবাসা রয়েছে। তাই বাংলাদেশের প্রতিটি মানুষ চায় International সকল খেলাগুলো যেন ঘরে বসে উপভোগ করা যায়। 

সাধারণত আমরা বাসায় পরিবার এর সাথে টিভিতে খেলা দেখে থাকি। তবে বর্তমানে অনেক খেলার চ্যানেল আমাদের দেশে খুজে পাওয়া যায় না। ডিস- অপারেটর আমাদের যে ধরণের সার্ভিস দেয় তাতে আমরা ঘরে বসে সকল খেলা উপভোগ করতে পারি না। কারণ নির্দিষ্ট কয়েকটি টিভি চ্যানেলে এসকল খেলাগুলো অনুষ্ঠিত হয় যা আমাদের দেশে নেই। 

বাংলাদেশে বনাম তুর্কমেনিস্তান 

AFC Asian Cup Qualification রাউন্ডে বাংলাদেশ বনাম তুর্কমেনিস্তান মুখোমুখি হবে। আগামি ১১ জুন ২০২২ তারিখে উক্ত খেলাটি অনুষ্ঠিত হবে। আমারা জানি বাংলাদেশ ফুটবল খেলায় বাকিদের থেকে অনেক পেছনে আছে। FIFA Ranking এ বাংলাদেশ অনেক পিছিয়ে রয়েছে। বাংলাদেশের সকল খেলা প্রেমিরা চায় বাংলাদেশের ফুটবল অনেক এগিয়ে যাক। অনেক জানেনা বাংলাদেশ বনাম তুর্কমেনিস্তান এ মধ্যকার এই খেলাটি কখন শুরু হবে এবং কীভাবে লাইভ দেখবে। আসুন যেনে নেওয়া যাক কীভাবে ভাইভ দেখবেন এবং খেলাটি কখন শুরু হবে। 

বাংলাদেশ বনাম তুর্কমেনিস্তান ম্যাচ টাইমিং 

বাংলাদেশ এবং তুর্কমেনিস্তান এর মধ্যকার ম্যাচটি শুরু হবে আগামী ১১ জুন ২০২২ তারিখে। খেলাটি ১১ জুন শনিবার বিকেল ৩.১৫ মিনিট এর শুরু হবে। অনেক ফুটবল প্রেমি রয়েছে যারা জানেনা কীবাবে এই খেলাটি লাইভ দেখবেন। আসুন কীভাবে এই খেলাটি লাইভ দেখবেন তা জেনে নেওয়া যাক। 

কীভাবে বাংলাদেশ বনাম তুর্কমেনিস্তান লাইভ দেখবেন 

বাংলাদেশ বনাম তুর্কমেনিস্তান এর মধ্যকার খেলাটি আপনারা সরাসরি টিভি চ্যানেল এ দেখতে পাবেন। এশিয়ার প্রতিটি খেলার চ্যানেলে এই খেলাটি আপনারা উপভোগ করতে পারবেন। যারা বিভিন্ন কারণ বসত টিভিতে খেলা দেখতে পারবেন না তারা মোবাইল ফোনের মাধ্যমে Unofficial App যেমন, Yacen TV, Yalla Shoot, Bein Match, Sony liv, Live net.tv, toffee ইত্যাদি App এর মাধ্যমে খেলা দেখতে পারবেন। 

এছাড়াও Online Web Site এর মাধ্যমে ও খেলা দেখা যায়। আপনি Google এ Search দিতে পারেন। অনেক Site আছে যারা লাইভ স্ট্রিম করে থাকে। তবে এদের মধ্যে সব থেকে ভালো, কোন ধরণের ল্যাগ ছাড়া খেলা দেখতে পারবেন এমন Site হলো: Yalla Shoot, Bein match। এই দুইটি Site এ আপনি খুব সহজেই যে কোন খেলা উপভোগ করতে পারবেন। কোন কিছুই যদি না পারেন তাহলে খেলার সময় Facebook এ গিয়ে Search দিবেন বাংলাদেশ বনাম তুর্কমেনিস্তান। তাহলে আপনি  খেলাটি উপভোগ করতে পারবেন। কারণ দেশ বিদেশের অনেক স্ট্রিমার-রা এসকল খেলা লাইভ স্ট্রিম করে থাকেন। 

উপসংহার 

কথায় আছে,  হাতে বল, পায়ে বল, মাথায় বল এর নাম ফুটবল। এত জনপ্রিয় খেলা আপনি খুব সহজে কীভাবে উপভোগ করতে পারবেন তা এই আর্টিকেল এ উল্লেখ করা হয়েছে। আশা করি এই আর্টিকেল আপনার জন্য অনেক সাহায্য জনক হবে। এর পারেও যদি আপনার খেলা দেখতে কোন সমস্যা হয়ে থাকে তাহলে Comment করবেন। আমাদের টিম আপনাকে সাহায্য করতে সব সময় প্রস্তুত। 

ধন্যবাদ