Sports

জার্মানি বনাম জাপান ফুটবল ম্যাচ লাইভ স্ট্রিমিং

জার্মানি বনাম জাপান লাইভ স্ট্রিম

দীর্ঘ ৪ বছর অপেক্ষার পরে কাতার বিশ্বকাপ ২০২২ শুরু হয়েছে। বর্তমানে সারা বিশ্ব বিশ্বকাপ ফুটবলের উন্মাদনায় মেতে রয়েছে। গ্রুপ পর্বের সকল ম্যাচগুলো শুরু হয়েছে। সারা বিশ্বের ফুটবল ভক্তরা তাদের পছন্দের ফুটবল টিমকে সাপোর্ট করছেন এবং অনেক বড় ধরণের স্বপ্ন দেখছেন। এর কারণ হলো বিশ্বকাপ একটি ফুটবল দলের সবথেকে বড় পাওয়া। 

গ্রুপ পর্বের ম্যাচে মাঠে নামতে যাচ্ছে জার্মানি বনাম জাপান। জার্মানি বনাম জাপান এর মধ্যকার ম্যাচটিকে ঘিরে সমর্থকদের মধ্যে অনেক কৌতুহল দেখা যাচ্ছে। তবে অনেকেই জানেন না জার্মানি বনাম জাপানখেলাটি কখন শুরু হবে, জার্মানি বনাম জাপানলাইভ কীভাবে দেখবেন, কোন চ্যানেলে দেখাবে। তাই এই আর্টিকেলের মধ্যে এগুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।  

জার্মানি বনাম জাপানম্যাচের সময়, দিন ও তারিখ       

গ্রুপ পর্বের ম্যাচে আগামি ২৩ নভেম্বর মাঠে নামতে যাচ্ছে জার্মানি বনাম জাপান। জার্মানি বনাম জাপানলাইভ ম্যাচটি শুরু হবে ২৩ নভেম্বর সন্ধা ৭ টায়। অর্থাৎ ২৩ নভেম্বর বুধবার সন্ধা ৭ টায় জার্মানি বনাম জাপান খেলাটি শুরু হবে। জার্মানি বনাম জাপান এর মধ্যকার এই ম্যাচটি লাইভ দেখতে হলে আপনাদের টিভির পর্দায় চোখ রাখতে হবে। তবে অনেকেই জানেন না কোন চ্যানেলে জার্মানি বনাম জাপান লাইভ দেখানো হবে। নিচে চ্যানেলগুলোর নাম উল্লেখ করা হলো।   

জার্মানি বনাম জাপান লাইভ টিভি চ্যানেল 

জার্মানি বনাম জাপান লাইভ দেখার জন্য ভক্তরা অনেক আগ্রহ নিয়ে বসে আছে। জার্মানি বনাম জাপান লাইভ টিভি চ্যানেল সম্পর্কে অফিসিয়ালভাবে কোন চ্যানেল এর নাম বলা হয়নি। তবে জার্মানি বনাম জাপান লাইভ টিভি চ্যানেল সম্পর্কে আন-অফিসিয়ালভাবে যে সকল চ্যানেলগুলোর কথা বলা হয়েছে সেগুলো হলো: Bein Sports এর সকল চ্যানেল, ESPN, Tyc Sports, Sony, Yalla Shoot TV। জার্মানি বনাম জাপান এর মধ্যকার খেলাটি শুরু হওয়ার সময় এই চ্যানেলগুলোতে চোখ রাখলে খেলাটি উপভোগ করতে পারবেন।     

জার্মানি বনাম জাপান লাইভ ফুটবল ম্যাচ 

কাতার বিশ্বকাপ ২০২২ এর গ্রুপ পর্বের ম্যাচে আগামি ২৩ নভেম্বর মাঠে নামতে যাচ্ছে জার্মানি বনাম জাপান । জার্মানি বনাম জাপান লাইভ ফুটবল ম্যাচ দেখার জন্য সারা বিশ্বের ফুটবল ভক্তরা অনেক আগ্রহ নিয়ে বসে আছে। জার্মানি বনাম জাপান লাইভ ফুটবল ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৩ নভেম্বর বুধবার সন্ধা ৭ টায়। তবে অনেকেই জানেন না জার্মানি বনাম জাপান লাইভ ফুটবল ম্যাচ দেখবেন কীভাবে। তাই নিচে জার্মানি বনাম জাপান লাইভ ফুটবল ম্যাচ দেখার সঠিক নিয়ম উল্লেখ করা হলো।    

কীভাবে জার্মানি বনাম জাপান খেলা লাইভ দেখবেন  

জার্মানি বনাম জাপান এর মধ্যকার ম্যাচটি টিভিতে লাইভ দেখতে পারবেন। কারণ অনেক স্পোর্টস চ্যানেলে জার্মানি বনাম জাপান লাইভ দেখানো হবে। উপরে উল্লিখিত চ্যানেলগুলোতে চোখ রাখলে যে কোন একটি  চ্যানেলে আপনি জার্মানি বনাম জাপান লাইভ স্ট্রিম দেখতে পারবেন। তবে সকল দেশে এসকল স্পোর্টস চ্যানেলগুলো পাওয়া যায় না।  

  

এছাড়াও অনলাইনে বিভিন্ন Apps এর মাধ্যমে জার্মানি বনাম জাপান খেলাটি লাইভ দেখতে পারবেন। অনেক ওয়েবসাইটেও জার্মানি বনাম জাপান লাইভ দেখানো হবে। তাছাড়া অনলাইনে ওয়েবসাইট অথবা Apps এর মাধ্যমে জার্মানি বনাম জাপান লাইভ দেখতে পারেন। কীভাবে জার্মানি বনাম জাপান অনলাইনে লাইভ দেখবেন তা নিচে দেওয়া হলো।     

জার্মানি বনাম জাপান লাইভ স্ট্রিম 

জার্মানি বনাম জাপানলাইভ স্ট্রিম দেখার জন্য অনেকেই অপেক্ষা করে আছেন। তবে তারা জানে না কীভাবে জার্মানি বনাম জাপান ম্যাচটি বিভিন্ন Apps বা ওয়েবসাইটের মাধ্যমে লাইভ স্ট্রিম করতে হবে। বিভিন্ন আনঅফিসিয়াল Apps যেমন, Yallah soot, Yacien TV, Toffe, Live net.TV  Apps এর মাধ্যমে জার্মানি বনাম জাপান এর মধ্যকার ম্যাচটি খুব সহজেই লাইভ স্ট্রিম করা যাবে।  

Apps ছাড়াও বিভিন্ন ওয়েবসাইটের মাধ্যমে জার্মানি বনাম জাপান লাইভ স্ট্রিম দেখা যায়।  Beinmatch.ma অথাবা Yallahshoot.com এ গিয়ে জার্মানি বনাম জাপান লাইভ স্ট্রিম দেখতে পারেন। যদি কোন কিছু না পারেন তাহলে জার্মানি বনাম জাপান ম্যাচটি শুরুর সময়ে ফেসবুকে গিয়ে জার্মানি বনাম জাপান লাইভ স্ট্রিম অথবা এই ধরণের কীওয়ার্ড লিখে সার্চ করলে খেলাটি দেখতে পারবেন। 

মোবাইল Apps & ওয়েবসাইট এর লিংক জার্মানি বনাম জাপান লাইভ 

অনেক আন-অফিসিয়াল Apps রয়েছে যেগুলো গুগল প্লে-স্টোর এ পাওয়া যায় না। এসকল Apps এর লিংক নিচে দেওয়া হলো-  

উপসংহার 

বিশ্বকাপ ফুটবলে জার্মানি অনেক বড় একটি নাম। সকল ফুটবল দলের জন্য মাঠের মধ্যে অনেক বড় একটি চ্যালেন্জ হলো জার্মানি। গ্রুপ পর্বের ম্যাচে আগামি ২৩ নভেম্বর মাঠে নামতে যাচ্ছে জার্মানি বনাম জাপান। জার্মানি বনাম জাপান লাইভ ফুটবল ম্যাচ দেখার জন্য সমর্থকরা অনেক আগ্রহ নিয়ে বসে আছে। তাই এই আর্টিকেলের মধ্যে জার্মানি বনাম জাপান লাইভ স্ট্রিমিং সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।  

Related Articles