চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তির তারিখ ২০২১-২০২২

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি বিজ্ঞপ্তি-২০২২

২০২১-২০২২ শিক্ষাবর্ষে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়র ভর্তি পরীক্ষার তারিখ বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইট admission.cu.ac.bd এ প্রকাশ করা হয়েছে । সকল যোগ্য প্রার্থীরা নির্দিষ্ট সময় অনুযায়ী তাদের ভর্তি পরীক্ষার জন্য প্রস্তুতী নিতে পারবে। আসুন এই ভর্তি পরীক্ষা সম্পর্কে বিস্তারিত যেনে নেওয়া যাক। 

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার নতুন বিজ্ঞপ্তি ২০২১-২০২২

সকলের অবগতির জন্য জানানাে যাচ্ছে যে ১৮ মে ২০২২ তারিখে অনুষ্ঠিত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক শ্রেণিতে ভর্তি সংক্রান্ত সম্মানিত ডিনবৃন্দের ৩য় সভার কার্যবিবরণীর ৪নং ও ৫নং সিদ্ধান্তের সুপারিশক্রমে এবং ২৪.০৫.২০২২ তারিখে অনুষ্ঠিত ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক শ্রেণিতে ভর্তি কমিটির ২নং সিদ্ধান্তক্রমে যানানো হয়েছে যে- 

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক শ্রেণিতে ভর্তির পরীক্ষায় অংশগ্রহণের জন্য আগামী ১৫ জুন ২০২২ তারিখ সকাল ১১:০০ টা থেকে ০৩ জুলাই ২০২২ তারিখ রাত ১১:৫৯ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। আবেদন ফি আগামী ১৫ জুন ২০২২ তারিখ সকাল ১১:০০ টা থেকে ০৫ জুলাই ২০২২ তারিখ রাত ১১:৫৯ টা পর্যন্ত জমা দেয়া যাবে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ইউনিট ভিত্তিক ভর্তি পরীক্ষার তারিখ ২০২১-২২

২০২১-২০২২ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক সম্মান শ্রেণিতে ইউনিট/উপ-ইউনিট ভিত্তিক ভর্তি পরীক্ষার তারিখ নিম্নরূপে নির্ধারণ করা হয়েছে –

ইউনিট

তারিখ

এ ইউনিট

১৬ ও ১৭ আগষ্ট ২০২২

বি ইউনিট

২০ ও ২১ আগষ্ট ২০২২

সি ইউনিট

১৯ আগষ্ট ২০২২

ডি ইউনিট

২২ ও ২৩ আগষ্ট ২০২২

বি-১ উপ-ইউনিট

২৪ আগষ্ট ২০২২ ( সকাল ০৯ টা ৪৫ মিনিট )

ডি-১ উপ-ইউনিট

২৪ আগষ্ট ২০২২ ( দুপুর ০১ টা ৪৫ মিনিট )

উপসংহার 

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়র ভর্তি পরীক্ষার তারিখ বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইট admission.cu.ac.bd এ প্রকাশ করা হয়েছে। আশা করি এই আর্টিকেল এর মাধ্যমে আপনারা এটি সম্পর্কে বিস্তারিত অনেক কিছু যেনেছেন। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা সংক্রান্ত নতুন তথ্য পেতে কমেন্ট করুন এবং আমারদের সাথেই থাকুন।  

ধন্যবাদ