Sports

ইংল্যান্ড বনাম ইউএসএ ফুটবল ম্যাচ লাইভ স্ট্রিমিং

ইংল্যান্ড বনাম ইউএসএ লাইভ স্ট্রিম

সারা বিশ্ব বর্তমানে বিশ্বকাপ ফুটবলের উন্মাদনায় মেতে আছে। এর কারণ হলো কাতার বিশ্বকাপ ২০২২ ইতোমধ্যে শুরু হয়েছে। গ্রুপ পর্বের ম্যাচগুলো সমর্থকরা অনেক উপভোগ করছেন। গ্রুপ পর্বের অনেকগুলো ম্যাচ ইতোমধ্যে অনুষ্ঠিত হয়েছে। তবে এখনো গ্রুপ পর্বের অনেকগুলো ম্যাচ বাকি রয়েছে। সমর্থকরা এই ম্যাচগুলো নিয়ে অনেক চিন্তিত। 

গ্রুপ পর্বের ম্যাচে মাঠে নামতে যাচ্ছে ইংল্যান্ড বনাম ইউএসএ। ইংল্যান্ড বনাম ইউএসএ এর মধ্যকার ম্যাচটিকে ঘিরে সমর্থকদের মধ্যে অনেক কৌতুহল দেখা যাচ্ছে। তবে অনেকেই জানেন না ইংল্যান্ড বনাম ইউএসএ খেলাটি কখন শুরু হবে, ইংল্যান্ড বনাম ইউএসএ লাইভ কীভাবে দেখবেন, কোন চ্যানেলে দেখাবে। তাই এই আর্টিকেলের মধ্যে এগুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।  

ইংল্যান্ড বনাম ইউএসএ ম্যাচের সময়, দিন ও তারিখ       

গ্রুপ পর্বের ম্যাচে আগামি ২৬ নভেম্বর মাঠে নামতে যাচ্ছে ইংল্যান্ড বনাম ইউএসএ। ইংল্যান্ড বনাম ইউএসএ লাইভ ম্যাচটি শুরু হবে ২৬ নভেম্বর রাত ১ টায়। ২৫ ডিসেম্বর শুক্রবার রাত ১২ টার ঠিক ১ ঘন্টা পর অর্থাৎ ২৬ নভেম্বর শনিবার রাত ১ টায় ইংল্যান্ড বনাম ইউএসএ খেলাটি শুরু হবে। ইংল্যান্ড বনাম ইউএসএ এর মধ্যকার এই ম্যাচটি লাইভ দেখতে হলে আপনাদের টিভির পর্দায় চোখ রাখতে হবে। তবে অনেকেই জানেন না কোন চ্যানেলে ইংল্যান্ড বনাম ইউএসএ লাইভ দেখানো হবে। নিচে চ্যানেলগুলোর নাম উল্লেখ করা হলো।   

ইংল্যান্ড বনাম ইউএসএ লাইভ টিভি চ্যানেল 

ইংল্যান্ড বনাম ইউএসএ লাইভ দেখার জন্য ভক্তরা অনেক আগ্রহ নিয়ে বসে আছে। ইংল্যান্ড বনাম ইউএসএ লাইভ টিভি চ্যানেল সম্পর্কে অফিসিয়ালভাবে কোন চ্যানেল এর নাম বলা হয়নি। তবে ইংল্যান্ড বনাম ইউএসএ লাইভ টিভি চ্যানেল সম্পর্কে আন-অফিসিয়ালভাবে যে সকল চ্যানেলগুলোর কথা বলা হয়েছে সেগুলো হলো: Bein Sports এর সকল চ্যানেল, ESPN, Tyc Sports, Sony, Yalla Shoot TV। ইংল্যান্ড বনাম ইউএসএ এর মধ্যকার খেলাটি শুরু হওয়ার সময় এই চ্যানেলগুলোতে চোখ রাখলে খেলাটি উপভোগ করতে পারবেন।     

ইংল্যান্ড বনাম ইউএসএ লাইভ ফুটবল ম্যাচ 

কাতার বিশ্বকাপ ২০২২ এর গ্রুপ পর্বের ম্যাচে আগামি ২৬ নভেম্বর মাঠে নামতে যাচ্ছে ইংল্যান্ড বনাম ইউএসএ। ইংল্যান্ড বনাম ইউএসএ লাইভ ফুটবল ম্যাচ দেখার জন্য সারা বিশ্বের ফুটবল ভক্তরা অনেক আগ্রহ নিয়ে বসে আছে। ইংল্যান্ড বনাম ইউএসএ লাইভ ফুটবল ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৬ নভেম্বর শনিবার রাত ১ টায়। তবে অনেকেই জানেন না ইংল্যান্ড বনাম ইউএসএ লাইভ ফুটবল ম্যাচ দেখবেন কীভাবে। তাই নিচে ইংল্যান্ড বনাম ইউএসএ লাইভ ফুটবল ম্যাচ দেখার সঠিক নিয়ম উল্লেখ করা হলো।     

কীভাবে ইংল্যান্ড বনাম ইউএসএ খেলা লাইভ দেখবেন  

ইংল্যান্ড বনাম ইউএসএ এর মধ্যকার ম্যাচটি টিভিতে লাইভ দেখতে পারবেন। কারণ অনেক স্পোর্টস চ্যানেলে ইংল্যান্ড বনাম ইউএসএ লাইভ দেখানো হবে। উপরে উল্লিখিত চ্যানেলগুলোতে চোখ রাখলে যে কোন একটি  চ্যানেলে আপনি ইংল্যান্ড বনাম ইউএসএ লাইভ স্ট্রিম দেখতে পারবেন। তবে সকল দেশে এসকল স্পোর্টস চ্যানেলগুলো পাওয়া যায় না।   

এছাড়াও অনলাইনে বিভিন্ন Apps এর মাধ্যমে ইংল্যান্ড বনাম ইউএসএ খেলাটি লাইভ দেখতে পারবেন। অনেক ওয়েবসাইটেও ইংল্যান্ড বনাম ইউএসএ লাইভ দেখানো হবে। তাছাড়া অনলাইনে ওয়েবসাইট অথবা Apps এর মাধ্যমে ইংল্যান্ড বনাম ইউএসএ লাইভ দেখতে পারেন। কীভাবে ইংল্যান্ড বনাম ইউএসএ অনলাইনে লাইভ দেখবেন তা নিচে দেওয়া হলো।     

ইংল্যান্ড বনাম ইউএসএ লাইভ স্ট্রিম 

ইংল্যান্ড বনাম ইউএসএ লাইভ স্ট্রিম দেখার জন্য অনেকেই অপেক্ষা করে আছেন। তবে তারা জানে না কীভাবে ইংল্যান্ড বনাম ইউএসএ ম্যাচটি বিভিন্ন Apps বা ওয়েবসাইটের মাধ্যমে লাইভ স্ট্রিম করতে হবে। বিভিন্ন আনঅফিসিয়াল Apps যেমন, Yallah soot, Yacien TV, Toffe, Live net.TV  Apps এর মাধ্যমে ইংল্যান্ড বনাম ইউএসএ এর মধ্যকার ম্যাচটি খুব সহজেই লাইভ স্ট্রিম করা যাবে।  

Apps ছাড়াও বিভিন্ন ওয়েবসাইটের মাধ্যমে ইংল্যান্ড বনাম ইউএসএ লাইভ স্ট্রিম দেখা যায়।  Beinmatch.ma অথাবা Yallahshoot.com এ গিয়ে ইংল্যান্ড বনাম ইউএসএ লাইভ স্ট্রিম দেখতে পারেন। যদি কোন কিছু না পারেন তাহলে ইংল্যান্ড বনাম ইউএসএ ম্যাচটি শুরুর সময়ে ফেসবুকে গিয়ে ইংল্যান্ড বনাম ইউএসএ লাইভ স্ট্রিম অথবা এই ধরণের কীওয়ার্ড লিখে সার্চ করলে খেলাটি দেখতে পারবেন। 

মোবাইল Apps & ওয়েবসাইট এর লিংক ইংল্যান্ড বনাম ইউএসএ লাইভ 

অনেক আন-অফিসিয়াল Apps রয়েছে যেগুলো গুগল প্লে-স্টোর এ পাওয়া যায় না। এসকল Apps এর লিংক নিচে দেওয়া হলো-  

উপসংহার 

গ্রুপ পর্বের ম্যাচে মাঠে নামতে যাচ্ছে অনেক শিক্তিশালি দল ইংল্যান্ড। আগামী ২৬ নভেম্বর শনিবার রাত ১ টায় গ্রুপ পর্বের ম্যাচে মাঠে নামতে যাচ্ছে ইল্যান্ড বনাম ইউএসএ। ইল্যান্ড বনাম ইউএসএ লাইভ দেখার জন্য সমর্থকরা অনেক আগ্রহ নিয়ে বসে আছে। তবে অনেকেই জানেন না কীবাবে ইল্যান্ড বনাম ইউএসএ লাইভ স্ট্রিম দেখবেন। তাই এই আর্টিকেলের মধ্যে ইল্যান্ড বনাম ইউএসএ লাইভ স্ট্রিম সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে।   

Related Articles